সকল মেনু

ব্যাটিং বিপর্যয়ে শ্রীলঙ্কা : ১৬ ওভার শেষে ৬ উইকেটে সংগ্রহ ৬২

স্পোর্টস ডেস্ক, ১৭ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : টসে হেরে ব্যাট করতে নেমে শুরুতেই হোঁচট খেয়েছে শ্রীলঙ্কা। ১৬ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে লঙ্কানদের সংগ্রহ ৬২ রান। ব্যাট করে ও অধিনায়ক ম্যাথুস। খেলার ১৬ ওভার শেষ হয়েছে।

বাংলাদেশি মিডিয়াম ফাস্টবোলার রুবেল  হোসেন দুটি ও আল-আমিন নিয়েছেন একটি উইকেট। চতুর্থ উইকেটটি নিয়েছেন বিশ্বখ্যাত বাংলাদেশি অলরাউন্ডার সাকিব আল-হাসান। প্রথম ওভাবের শেষ বলেই এ্যাসান প্রিয়াঞ্জনকে  এলবিডব্লিউর ফাঁদে ফেলেন সাকিব। সাকিবের দ্বিতীয় শিকার হয়েছেন ছন দিনেশ চান্দিমাল।

৫ ওভার ১ বলেই দুই ওপেনারকে সাজঘরে পাঠিয়েছে বাংলাদেশ। শ্রীলংকা টিমে এ আঘাত হানেন পেসার রুবেল। খেলার চতুর্থ ওভারে দলীয় ২২ রানের মাথায় ওপেনার দিলশানকে ব্যক্তিগত ৩ রানের মাথায় আউট করেন রুবেল। ষষ্ঠ ওভারে বল করতে নেমে তিনি আবার আঘাত হানেন শ্রীলংকা দলে। ২০ রান করা অপর ওপেনার কুশল পেরেরাকে সাজঘরে ফেরত পাঠান তিনি। বর্তমানে কুমার সাঙ্গাকারা ২ ও দিনেশ চান্দিমাল ১ রানে ব্যাট করছেন। শ্রীলংকার দলীয় সংগ্রহ ৭ ওভারে ৩০ রান। বাংলাদেশী বোলার আল আমিন হাসান ৪ ওভার বল করে ১৪ রান ও রুবেল ৩ ওভার বল করে ১৬ রান দিয়ে ২ উইকেট নিয়েছেন।    

এ ম্যাচে আরাফাত সানির অভিষেক হয়েছে। এছাড়া তামিম ইকবাল ও মাশরাফি দলে নেই।

বাংলাদেশ দল: মুমিনুল হক,শামসুর রহমান,আনামুল হক,মুশফিকুর রহিম (অধিনায়ক),মাহমুদউল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান, নাসির হোসেন,সোহাগ গাজী,আল আমিন হোসেন,আরাফাত সানি ও রুবেল হোসেন।

শ্রীলঙ্কা দল: তিলকারতেœ দিলশান,কুশল পেরেরা,কুমার সাঙ্গাকারা, দিনেশ চান্দিমাল,পিঞ্জন,অ্যাঞ্জেলো ম্যাথুস (অধিনায়ক),থিসারা পেরেরা,নুয়ান কুলাসেকারা,সত্রিচ সেনানায়েক,লাসিথ মালিঙ্গা ও কিথুরুয়ান ভিথাঙ্গে। তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম এ ম্যাচে বৃষ্টি আইনে খেলা হবে ৪৩ ওভার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top