সকল মেনু

চাঁদপুরের কচুয়ায় প্রেমঘটিত কারণে যুবক খুন

মাকসুদুল আলম, চাঁদপুর, ১৭ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) :  কচুয়ায় আল-আমিন (২২) নামের এক যুবককে বাড়ি থেকে ডেকে নিয়ে খুন করেছে দুর্বৃত্তরা। গত শনিবার রাতে উপজেলার কড়ইয়া ইউনিয়নের আকানিয়া নাছিরপুর গ্রামে খুনের এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে আবুল হাসানাত (৪০) নামের একজনকে গ্রেফতার করেছে। নিহতের মা অহিদা বেগম জানান, তার ছেলে আল-আমিনের সাথে একই বাড়ির আবুল হাসানাতের স্কুল পড়–য়া কন্যা লিপি আক্তারের প্রেমের সম্পর্ক ছিল। গত দুদিন আগে লিপির চাচা শাব্বির আল-আমিনদের ঘরে এসে তাকে দেখে নেয়ার হুমকি দেয়। গত শনিবার রাত আনুমানিক ১১টার দিকে আল-আমিন পার্শ্ববর্তী চা দোকান থেকে ফেরার পথে লিপির বাবা আবুল হাসানাত তাকে ডেকে নিয়ে খুন করে ডোবার পাশে ফেলে রাখে। খবর পেয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের ব্যবস্থা করে। এ ঘটনায় নিহতের মা অহিদা বেগম বাদী হয়ে কচুয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
কচুয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন মজুমদার, ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, হত্যাকান্ডে জড়িত ১ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top