সকল মেনু

গেটাফের বিপক্ষে রিয়ালের তিন গোল

স্পোর্টস ডেস্ক, ১৭ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : লা লিগায় মহারথীদের লড়াই বেশ জমে উঠেছে। পয়েন্ট টেবিলের ইদুর দৌড়ে সামিল হচ্ছে সবাই। আর দিন যত ঘনিয়ে আসছে, সহজ প্রশ্নের কঠিন উত্তরের দিকে ধাবিত হচ্ছে লা লিগা। কে হাসবে শেষ হাসি? বার্সা, রিয়াল নাকি অ্যাথলেটিকো?

রোববার গেঠাফের বিপক্ষে ৩-০ গোলের সহজ জয় পায় রিয়াল। এখানেই লিগের সব শেষ নয়। কারণ একধাপ এগিয়ে শীর্ষে আছে বার্সেলোনা আর রিয়ালের ঘাড়ে গরম শ্বাস ফেলে তাদের ঠিক পরেই অবস্থান করছে অ্যাথলেটিকো মাদ্রিদ।

এ ম্যাচে মাঠে ক্রিস্টিয়ানো রোনালদোর দেখা মেলেনি। ৬ মিনিটের সময় তরুণ ফরোয়ার্ড জেসে রদ্রিগেসের গোল এগিয়ে যায় রিয়াল। আর ২৭ মিনিটে ফরাসী স্ট্রাইকার করিম বেনজেমা ব্যবধান দ্বিগুন করেন। ২-০ গোলে এগিয়ে যায় রিয়াল মাদ্রিদ।

৬৫ মিনিটে ক্রোয়েশিয়ান মিডফিল্ডার লুকা মদ্রিচের বক্সের বাইরে থেকে নেয়া শক্তিশালী শট জয় নিশ্চিত করে দেয় লা লিগার রেকর্ড ৩২ বারের চ্যাম্পিয়নদের।

২৪ ম্যাচ থেকে বার্সা, রিয়াল ও অ্যাথলেটিকোর  সংগ্রহ ৬০ পয়েন্ট। কিন্তু গোল ব্যবধানে এগিয়ে থাকায় পয়েন্ট টেবিলে সবার ওপরে বার্সা, দ্বিতীয় স্থানে রিয়াল ও তার পরেই আছে রিয়ালের নগর প্রতিদ্বন্দ্বী অ্যাথলেটিকো মাদ্রিদ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top