সকল মেনু

যশোরের চৌগাছায় পিকনিকের বাস খাদে পড়ে আহত শিক্ষার্থদের চিকিৎসা চলছে

রিপন হোসেন, যশোর, ১৬ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : যশোরের চৌগাছায় পিকনিকের বাস খাদে পড়ে নিহত ৭ স্কুল ছাত্রের নামাজে জানাজা আজ বেলা ১২টায় বেনাপোল বলফিল্ডে অনুষ্ঠিত হবে। এদিকে আহতদের যশোর আড়াইশো বেড, যশোর সিএমএইচ ও চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। এদের মধ্যে গুরুতর ১৪ জন কে যশোর ক্যান্টমেন্টের সিএমএইচ হাসপাতালের আইসিইউতে চিকিৎসা দেওয়া হচ্ছে। এদের মধ্যে ২ জনের অবস্থা এখনো শংকামুক্ত নয় বলে জানিয়েছেন সিএমএইচ কর্তৃপক্ষ এদিকে আহতদের দেখতে এখনো হাসপাতাল গুলোতে স্বজনদের ভিড় সামলাতে হিমসিম খাচ্ছে নিরাপত্তা কর্মীরা। তবে চিকিৎসকরা বলছেন বাকি আহতরা সকলেই বিপদমুক্ত।

এদিকে দূর্ঘটনা কবলিত বাসটি গতকাল রাতেই পুলিশের বিশেষ র‌্যাকারের সাহায্যে উদ্ধার করা হয়েছে। তবে বাসটির চালক পলাতক রয়েছে। দূর্ঘটনার কারন অনুসন্ধানে জেলা প্রশাসন ও শিক্ষা বিভাগের পক্ষ থেকে একটি যৌথ তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

এদিকে ময়নাতদন্ত ছাড়াই দূঘটনায় নিহত স্কুল ছাত্রদের লাশ গতকাল রাতেই তাদের স্বজনদের কাছে হস্তান্তর করেন জেলা প্রশাসক। আজ বেলা ১২টায় বেনাপোল বল্ডফিল্ড মাঠে নিহতদের নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।

এদিকে দূর্ঘটনায় নিহতদের স্বজনদের প্রতি শান্তনা দিতে ও আহতদের খোঁজ খবর নিতে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক শ্যামল কান্তি ঘোষ আজ সকালে যশোরে যান এবং তিনি বিভিন্ন হাসপাতালে চিকিৎসারতদের খোঁজ খবর নেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top