সকল মেনু

কালিয়াকৈরে অগ্নিদগ্ধ হয়ে শিশুর মৃত্যু

গাজীপুর, ১৫ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : গাজীপুরের কালিয়াকৈরের ভান্নারা এলাকার একটি বাড়িতে অগ্নিকাণ্ডে মেহেদী হাসান নামে একটি শিশুর মৃত্যু হয়েছে।

শুক্রবার রাত ১০টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত মেহেদী হাসান কুড়িগ্রামের রাজারহাট থানার নাগকাঠি গ্রামের সাদেক আলীর ছেলে। মেহেদী হাসান তার ময়না বেগম ও নানী ওই এলাকার আব্দুল কাদেরের বাড়িতে ভাড়া থাকতো বলে জানা যায়।

মৌচাক পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) সৈয়দ আজাহারুল ইসলাম বাংলানিউজকে জানান, মেহেদীর মা ও নানী ভান্নারা এলাকার হাজী ইসলাম উদ্দিন কারখানায় শ্রমিকের কাজ করতেন। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে ঘুমন্ত মেহেদীকে ঘরে রেখে তার মা ও নানী কারখানায় ডিউটি করতে যান। রাত ১০টার দিকে বৈদ্যুতিক শট সার্কিট থেকে ওই বাড়িতে আগুন লাগলে মুহূর্তের মধ্যেই আগুন পাশের ঘরে ছড়িয়ে পড়ে। এতে ওই বাড়ির তিনটি কক্ষ পুড়ে যায়।

খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছানোর আগেই এলাকাবাসী আগুন নিভিয়ে ফেলেন। এসময় ঘুমিয়ে থাকা মেহেদী হাসান অগ্নিদগ্ধ হয়ে মারা যায়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা মেহেদির লাশ উদ্ধার করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top