সকল মেনু

সৌন্দর্যের মাপকাঠিতে মেয়েদের মাপা উচিৎ নয়: ক্যাটরিনা কাইফ

বিনোদন প্রতিবেদক, ১৩ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম)  : ক্যাটরিনা কাইফ। বলিউড জগতে বাহ্যিক সৌন্দর্যের মূর্ত প্রতীক। মহনীয় শারীরিক গঠন, পারফেক্ট স্কিনের অধিকারিণী এই সুপারস্টার জানালেন, শারীরিক সৌন্দর্যই সব কিছু নয়।

আইএনএসকে দেয়া এক সাক্ষাৎকারের ক্যাটরিনা বলেন, আমি মনে করি বাহ্যিক সৌন্দর্যের প্রতি আচ্ছন্ন হওয়া মটেই উচিত নয়। শারীরিক সৌন্দর্যের থেকেও একজন মানুষের আর অনেক ভালো দিক আছে। আপনার আমার মতোই অন্য আরেকজনও সম্পূর্ণ একজন নারী। সৌন্দর্যের সীমানা থেকে নারীদের বেরিয়ে এসে নিজেদের পরিচিতি ঘটাতে হবে।

প্রতিনিয়ত মিডিয়া কাভারেজ এবং শুটিংয়ের মধ্যেই থাকতে হয় এই তারকাকে আর তাই সবসময়ই পারফেক্ট থাকতে হয় ক্যাটরিনাকে। আর সেটা বেশিরভাগ সময়ই অনেক কষ্টের।

এ প্রসঙ্গে ক্যাটরিনা বলেন, প্রতিদিন সুন্দর লাগা অনেক কষ্টের। যতো যাই বলুন আমরা মানব জাতি। আর প্রত্যেকের জিবনেই ভালো এবং খারাপ দিন থাকেই এসব কিছুকে ছাপিয়েই আমাকে প্রতিদিন সুন্দর থাকতে হয়।

৩০ বছর বয়সী এই অভিনেত্রী আর বলেন, আমার পুরো দিনের বেশির ভাগ সময়ই চলে যায় চুল এবং মেকআপের পেছনে।

ছবি প্রসঙ্গে ক্যাটরিনা বলেন, প্রত্যেকটি ছবি আমার জন্য স্পেশাল। আর আমার কাছে যে ছবিটি ভালো লাগে তাতেই আমি কাজ করি। আর তাতেই আমি খুশি। উল্লেখ্য, ক্যাটরিনাকে সর্বশেষ দেখা যায় বক্স অফিসে ঝড় তোলা ‘ধুম ৩’ ছবিতে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top