নওগাঁ রাজশাহী সারাদেশ

রাণীনগরে নির্বাচনী প্রচারণায় সংঘর্ষ, আহত ২

নওগাঁ, ১৩ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : নওগাঁর রাণীনগরে মসজিদে জামায়াত প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচার ও আলোচনা করায় হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত দুইজন আহত হয়েছেন। এলাকায় উত্তেজনা বিরাজ করছে। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাণীনগর উপজেলার মিরাট মৎস্যজীবী পাড়া জামে মসজিদে বুধবার মাগরিবের নামাজের পর উপস্থিত মুসল্লিদের উদ্দেশ্যে স্থানীয় জামায়াত কর্মী তাদের পক্ষে নির্বাচনী প্রচার ও আলোচনা শুরু করে। ওই সময় আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হোসেন হেলালের পক্ষের মুসল্লিরা মসজিদে নির্বাচনী প্রচার ও আলোচনা করতে নিষেধ করেন। এতে বাক-বিতন্ডার শুরু হয়। এক পর্যায়ে জামায়াত কর্মী আলিম উদ্দিনের নেতৃত্বে (টিউবয়েল) মার্কার সমর্থকরা হেলালের (দোয়াত-কলম) সমর্থক ও নেতাকর্মীদের উপর হামলা চালায়। 

এ সময় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষে আব্দুর রহিম ও অজ্ঞাতনামা এক ব্যক্তিসহ দুইজন আহত হয়। আহত আব্দুর রহিমকে গুরুতর আহত অবস্থায় রাণীনগর উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এ ঘটনার পর রাত সাড়ে ৯টার দিকে জামায়াত নেতাকর্মী ও সমর্থকরা মিরাট দক্ষিণ পাড়া গ্রামে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আনোয়ার হোসেন হেলালের (দোয়াত- কলম) নির্বাচনী অফিস আগুন দিয়ে পুড়িয়ে দেয়। খবর পেয়ে রাণীনগর থানা পুলিশ রাতে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

রাণীনগর থানার ওসি আব্দুল্লা-আল মাসউদ চৌধুরী জানান, এক প্রার্থীর নির্বাচনী অফিসের আংশিক আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে। তবে এ ঘটনায় থানায় একটি জিডি করা হয়েছে।