সকল মেনু

চলে গেলেন আরো এক বিজিবি সৈনিক

ঢাকা, ১৩ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : টাঙ্গাইলের ঘাটাইল সেনানিবাসে মর্টারশেল দুর্ঘটনায় মোহাম্মাদ আলী জিন্নাহ নামে আরো এক বিজিবি সৈনিক মারা গেছেন।

মর্টারশেল দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে বিজিবি সদস্য জিন্নাহ ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন। বুধবার দিবাগত রাত সোয়া ১১টার দিকে তার মৃত্যু হয় বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসকরা।

এ নিয়ে ২ সেনা সদস্য ও ৪ বিজিবি সদস্যের প্রাণহানি ঘটেছে। নিহত অন্য ৫ জন হলেন- বিজিবি সৈনিক মোহাম্মদ আলী, সুফিয়ান ইকরাম ও আনোয়ার হোসেন এবং সেনা অফিসার চতুর্থ বেঙ্গল রেজিমেন্টের সিনিয়র ওয়ারেন্ট অফিসার মঞ্জু ও ২০ বেঙ্গল রেজিমেন্টের সিনিয়র ওয়ারেন্ট অফিসার পারভেজ।

এদিকে বুধবার পৌনে ৫টার দিকে বিজিবির মহাপরিচালক মেজর জেনারেল আজিজ আহম্মেদ ঘটনাস্থল ঘুরে এসে ঢাকার সিএমএইচে আহতদের খোঁজ খবর নেওয়ার পর টাঙ্গাইলের ঘাটাইল সেনানিবাসে মর্টারশেল দুর্ঘটনায় নিহতদের তাৎক্ষণিকভাবে ৫ লাখ টাকা করে দেওয়া হবে বলে ঘোষণা দেন। এছাড়া নিহতদের পরিবারের পাশে দাঁড়াতে সরকারি নিয়ম অনুযায়ী যা যা করণীয় তার সবই সরকার করবে বলেও জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top