সকল মেনু

মানুষের মাংস বিক্রি

আন্তর্জাতিক ডেস্ক, ১২ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : মানুষের মাংস দিয়ে তৈরি খাবার বিক্রি করায় নাইজেরিয়ার এক রেস্টুরেন্টর মালিকসহ ১১ জনকে আটক করেছে পুলিশ। রেস্টুরেন্টটি বন্ধ করে দিয়েছে পুলিশ।

এ ছাড়া পুলিশ আনামবারা এলাকার ওই রেস্টুরেন্টে তল্লাশি চালিয়ে কমপক্ষে দুটি মানুষের মাথা খুঁজে পায়। বুধবার ডেইলি মিরর পত্রিকায় এ খবর প্রকাশিত হয়েছে।

পত্রিকায় প্রকাশিত খবরে বলা হয়, রক্তাক্ত মাথা দুটি একটি কাগজ দিয়ে মোড়ানো ছিল। পুলিশ বলছে, তেলে ভেজে আলাদা খাবার তৈরি করার জন্যই মাথা দুটি রাখা হয়েছিল। এ ছাড়া খাবারের দোকানটি থেকে দুটি একে রাইফেল, আগ্নেয়াস্ত্র, কয়েক ডজন গোলাবারুদ এবং বেশ কয়েকটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

স্থানীয় এক যাজক খাবার খেতে ওই দোকানে ঢুকলে তাকে মানুষের মাংস দিয়ে তৈরি খাবার পরিবেশন করা হয় বলে তিনি পুলিশের কাছে অভিযোগ করেন। তার অভিযোগের ভিত্তিতেই পুলিশ ওই দোকানটিতে অভিযান চালায়।

ইওর জিউস নিউজ পত্রিকাকে তিনি বলেন, ‘খাওয়াদাওয়ার পর ওরা আমাকে বিল দিল। বিল দেখে তো আমার মাথায় হাত! আমি তখন এক কর্মচারীকে এত বেশি বিল হওয়ার কারণ জানতে চাইলাম। জবাবে সে জানায়, আমাকে মানুষের মাংস দেওয়া হয়েছে। তার কথা শুনে আমি তো তাজ্জব!’

এ কথা জানার পর তিনি সঙ্গে সঙ্গে সঙ্গে থানায় যান এবং ওই রেস্টুরেন্টের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

তথ্যসূত্র : ডেইলি মিরর।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top