সকল মেনু

রাজশাহীতে ছাত্রলীগ নেতার বাড়িতে ককটেল হামলা

রাজশাহী, ১২ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : রাজশাহী জেলা ছাত্রলীগের সাংস্কৃতিক সম্পাদক জনি ইসলামের বাড়িতে ককটেল হামলা চালিয়েছে দুর্বৃত্তরা।

বুধবার সন্ধ্যায় মহানগরীর উপকণ্ঠ শ্যামপুর থান্ডারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। হামলার ঘটনায় ছাত্রলীগ নেতা জনির ভাবি আসমা বেগম ও ছোট বোন সোহাগী আহত হয়েছেন।

শ্যামপুর পদ্মানদীর বালুর ঘাট নিয়ে কোন্দলের জের ধরে একই এলাকার জাফর বাবুর নেতৃত্বে এ হামলা চালালো হয় বলে ছাত্রলীগ নেতা জনির অভিযোগ।

তিনি জানান, কাটাখালি পৌরসভার মাধ্যমে চলতি বছর শ্যামপুর বালুর ঘাটের ইজারা নেন তারা। এ ঘাট থেকে দীর্ঘদিন থেকে চাঁদাবাজি করেন জাফর বাবু। তারা বালুর ঘাটটি ইজারা নেয়ার পর থেকে ওই চাঁদা বন্ধ করে দেন।

তিনি আরো জানান, কয়েকদিন ধরেই জাফর বাবু ও তার সহযোগীরা মোবাইল ফোনে তাকে প্রাণনাশের হুমকি দিচ্ছেন। এ ঘটনার জের ধরেই সন্ধ্যা সাড়ে ৭টার দিকে জাফর বাবুর নেতৃত্বে ৮ থেকে ১০ জনের একটি সন্ত্রাসী দল তার বাড়িতে হামলা চালায়।

এ সময় বাড়ির সদস্যদের হুমকি দেন জাফর বাবু এবং পরপর দুইট ককটেলের বিস্ফোরণ ঘটান। এ ঘটনায় আহত হন তার বোন ও ভাবি। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুন নূর জানান, সংবাদ পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ বিষয়ে অভিযোগ হলে ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top