সকল মেনু

সাকিবের ২ উইকেট : শ্রীলঙ্কা ৯৫/৪

ঢাকা, ১২ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : বাংলাদেশের বিপক্ষে ১১ ওভার শেষে ৪ উইকেট হারিয়ে ৯৫ রান সংগ্রহ করেছে শ্রীলঙ্কা। ক্রিজে অপরাজিত রয়েছেন দুই ব্যাটসম্যান কৌসল্য পেরেরা  (৫০) ও অ্যাঞ্জেলো ম্যাথুজ (২) রান নিয়ে। 

দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে স্বাগতিক বাংলাদেশের বিরুদ্ধে টসে হেরে ব্যাট করতে নেমে দিলশানের উইকেট হারিয়েছে  শ্রীলঙ্কা।

শ্রীলঙ্কা দলের যে চারজন ব্যাটসম্যান আউট হয়েছেন, তারা হলেন- দিলশান, চান্দিমাল, এস প্রসন্ন ও সাঙ্গাকারা। দিলশান (০), চান্দিমাল (১৮), সাঙ্গাকারা (১১) ও এস প্রসন্ন (৪) রান করেন।

বাংলাদেশ স্কোয়ার্ড : মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল, সাকিব আল হাসান,  আনামুল হক, আরাফাত সানি, ফরহাদ রেজা, মাহমুদুল্লাহ রিয়াদ, মিথুন আলী, মুমিনুল হক, নাসির হোসেন, রুবেল হোসাইন, সাব্বির রহমান, শামসুর রহমান, সোহাগ গাজী ও আল আমিন হোসাইন।  

শ্রীলঙ্কা স্কোয়ার্ড : দীনেশ চান্দিমাল (অধিনায়ক), কুমার সাঙ্গাকারা, ল্যাসিথ মালিঙ্গা, তিলেকারত্নে দিলশান, রঙ্গনা হেরাথ, নুয়ান কুলাসেকারা, সুরঙ্গা লাকমাল, অ্যাঞ্জেলো ম্যাথুজ, অজান্তা মেন্ডিস, কৌসল্য পেরেরা, এঞ্জেলো পেরেরা, থিসারা পেরেরা, এস প্রসন্ন ও সাচিন্থা সেনানায়েক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top