সকল মেনু

যশোরে ব্যবসায়ীদের সাথে কানাডিয়ান হাইকমিশনারের মতবিনিময়

রিপন হোসেন,যশোর, ১২ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : বুধবার দুপুরে যশোর চেম্বার অব কমার্সের ব্যবসায়ীদের সাথে মতবিনিময়ন করেন বাংলাদেশেস্থ কানাডিয়ান হাইকমিশনার হিদার ক্রুডেন। এ সময় তিনি কানাডা ও বাংলাদেশের মধ্যে বাণিজ্য কিভাবে বৃদ্ধি করা যায় সে বিষয়ে গুরুত্বারোপ করেণ। পরে তিনি সাংবাদিকদের বলেন, ৭২ সাল থেকে কানাডা বাংলাদেশের মানুষকে সহযোগিতা করে আসছে। দু’দেশের মধ্যে এ ধারা ভবিষ্যতেও অব্যহত থাকবে এমনটাই আশা করেন তিনি। বিগত নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, ৫ জানুয়ারির নির্বাচন প্রতিযোগিতামূলক হয়নি। এ কারণে নির্বাচনের পরেই কানাডা তাদের উদ্বেগের কথা জানিয়েছে। এখন সরকার ও সরকারবিরোধী দু’পক্ষের মধ্যে আলোচনার মাধ্যমে সমঝোতার প্রত্যাশা করেন তারা।
যশোর চেম্বার অব কমার্সের সভাপতি মিজানুর রহমান খানের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশেস্থ কানাডিয়ান হাইকমিশনের অ্যাফেয়ার্স কমিশনার কামাল উদ্দিন, হেড অব পলিটিক্যাল দেনিয়েল লুতফি, যশোর চেম্বারের সহ সভাপতি সাজ্জাদুর রহমান সুজা, যুগ্ম সম্পাদক শাহিনুর হোসেন ঠান্ডু, পরিচালক মিজানুর রহমান, যশোর মোটর পাটর্স অ্যাসোসিয়েশনের সভাপতি গোলাম ফারুক লিটন, নারী উদ্যোক্তা আবিদা সুলতানা মুক্তি, তনুজা রহমান মায়া প্রমুখ। পরে তিনি মোফা ফিস প্রসেসিং সেন্টার পরিদর্শন করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top