সকল মেনু

মধ্যরাতে সড়ক দুর্ঘটনায় মাহির মৃত্যু

বিনোদন ডেস্ক, ১১ ফেব্রুয়ারি  (হটনিউজ২৪বিডি.কম) : মধ্য রাতে রাজধানীর হাতিরঝিলে গাড়ি চালিয়ে যাচ্ছিলেন মাহি। ফাঁকা রাস্তায় হঠাৎ পেছন থেকে তার গাড়িকে ধাক্কা দিলো একটি গাড়ি। ডিগবাজি খেয়ে উল্টে গেল মাহির গাড়ি। ঘটনাস্থলেই ঘটল তার মৃত্যু। মাহিকে এভাবে পৃথিবী থেকে বিদায় নিতে দেখা যাবে ‘দেশা- দ্যা লিডার’ চলচ্চিত্রে।

 বাংলার প্রেমিকের আর্তনাদে সৃষ্টিকর্তার প্রেমিকার প্রাণ ফিরিয়ে দেওয়ার যে রীতি তার ব্যতিক্রম ঘটেছে শওকত নাসিরের এ চলচ্চিত্রে। সৃষ্টিকর্তার কাছে প্রাণ ভিক্ষা চেয়েও পাওয়া গেলেও প্রিয়তমাকে না ফেরার দেশ থেকে ফেরা।

তুমুল বৃষ্টি উপেক্ষা করে ঘটনাস্থলে পৌঁছালেও শিপন বাঁচাতে পারেনা মাহিকে। শিপনের কোলে মাথা রেখে পৃথিবী থেকে বিদায় নেন মাহি। রোববার মধ্যরাতে রাজধানীর হাতিরঝিলে ‘দেশা-দ্যা লিডার’ চলচ্চিত্রের এ দৃশ্য ধারণ করা হয়েছে।

নায়িকাকে হারানোর ট্র্যাজিডির মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটল শিপনের। চলচ্চিত্রে মাহির নাম চরিত্র বৃষ্টি, আর শিপনের দেশা। এছাড়াও এ চলচ্চিত্রে আরও অভিনয় করছেন তারিক আনাম খান, শিমুল খান, অঞ্জলী সাথী, মনজুরুল কবির প্রমুখ। আগামী ঈদে ছবিটি মুক্তি পাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top