সকল মেনু

পুলিশের গুলিতে ডাকাত সর্দার আহত বোয়ালমারীতে আন্তজেলা ডাকাত দলের ৪ সদস্য আটক

লিটু সিকদার, ফরিদপুর প্রতিনিধি, ১১ ফেব্রুয়া রি(হটনিউজ২৪বিডি.কম) :   ফরিদপুরের বোয়ালমারী উপজেলার বেলজানী গ্রাম থেকে পুলিশ মঙ্গলবার (১১.০২.১৪) ভোর রাতে আন্তজেলা ডাকাত দলের ৪ সদস্যকে আটক করেছে। এ ঘটনায় ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে থানায় পৃথক দুটি মামলা হয়েছে।

থানা ও এজাহার সুত্রে জানা যায়, বেলজানী গ্রামের বাহিরদোপ মাঠে পানি সেচের গভীর নলকূপ সংলগ্ন এলাকায় ডাকাতির প্রস্তুতির জন্য ১৫-২০ জনের ডাকাতদল শলাপরামর্শ করছিল। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ডাকাত দলকে চতুর্দিক থেকে ঘিরে ফেলে। এ সময় ডাকাতদল ইট-পাটকেল ছুড়ে, রামদা, চাপাতি নিয়ে পুলিশের ওপর হামলা চালালে পুলিশ পাল্টা গুলি চালায়। পুলিশের গুলিতে ডাকাত সর্দার বেলজানী গ্রামের রশিদ মোল্যা ওরফে রওশন ডাকাতের ছেলে জামাল মোল্যা (৩৫) আহত হয়। জামাল বর্তমানে পুলিশ প্রহরায় বোয়ালমারী হাসপাতালে চিকিৎসাধীন। আটককৃত অন্য ডাকাতরা হলো- মাগুরার মহম্মদপুর উপজেলার শ্যামনগর গ্রামের মাহমুদুর রহমান (২৬), চররুইজানীর হুমায়ুন শেখ (২৭) ও গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার দস্তন গ্রামের আনিস মোল্যা (২২)। পুলিশ ঘটনাস্থল থেকে ৩টি রামদা ও একটি চাপাতি উদ্ধার করে।

ওসি মো. রুহুল আমিন জানান, জামালের বিরুদ্ধে বোয়ালমারী থানায় তিনটি মামলার গ্রেফতারী পরোয়ানাসহ ডাকাতি, দস্যুতার ৭-৮টি মামলা রয়েছে। ডাকাত দলকে আটক করতে গিয়ে পুলিশ শর্টগানের ৫ রাউন্ড গুলি ছোঁড়ে। আটককৃতদের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top