সকল মেনু

নোয়াখালীতে সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

কামাল হোসেন মাসুদ, নোয়াখালী প্রতিনিধি, ১১ ফেব্রুয়ারি  (হটনিউজ২৪বিডি.কম) : সাগর-রুনি হত্যার দুই বছর ফেরিয়ে গেলেও বিচার না হওয়ায় ‘কবে পাবো বিচার’ প্রশ্ন রেখে নোয়াখালীতে মানববন্ধন করে মঙ্গলবার ১১টায় ঘন্টব্যাপী নোয়াখালী প্রেসক্লাবের সামনে সংক্ষুব্ধ নোয়াখালীবাসী ও মাছরাঙ্গা টেলিভিশনের ব্যানারে এ কর্মসূচি পালিত হয়েছে। এ সময় নোয়াখালীতে কর্মরত সাংবাদিক ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ গ্রহণ করেছেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন- নয়া সংবাদ পত্রিকার সম্পাদক মনিরুজ্জামান চৌধুরী, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক আনোয়ার, নোয়াখালী আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট কামরুল ইসলাম, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি আবু নাছের মঞ্জু, আমার সংবাদ পত্রিকার সম্পাদক জামাল হোসেন বিষাদ প্রমুখ।

এসময় বক্তারা বলেন, বিভিন্ন সময় রাজনৈতিক সহিংসতার নামে সাধারণ মানুষকে হয়রানী করা হচ্ছে, হাস চোর, বাঁশ চোর ও মুরগী চোরের বিচার হচ্ছে, অথচ; দীর্ঘ দুই বছর ফেরিয়ে গেলেও সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যার বিচার তো দূরের কথা এর সঠিক তথ্য পর্যন্ত উদ্ঘাটন হয়নি। এতে সর্বস্তরে প্রতিয়মান হয় এ হত্যাকান্ডের সাথে সরকারেরও ইন্দন রয়েছে। যদি সরকারের কোন ইন্দন না থেকে থাকে তাহলে দ্রুত এ হত্যাকান্ডের সাথে যারা জড়িত তাদের গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শান্তি দেয়া হোক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top