সকল মেনু

ভারতের মহানন্দায় নৌকাডুবিতে নিহত ১৩

আন্তর্জাতিক ডেস্ক, ঢাকা, ১০ ফেব্রুয়ারি (হটনিউজ24বিডি) : ভারতের উড়িষ্যা প্রদেশে সম্বলপুর জেলায় মহানন্দা নদীতে নৌকাডুবিতে অন্তঃত ১৩ জন লোক নিহত হয়েছে। গত রবিবার জেলার হিরাকুদে একশরও অধিক যাত্রী নিয়ে ডুবে যাওয়া নৌকাটির এখনও ২০ যাত্রী নিখোঁজ রয়েছে। খবর এনডিটিবি।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে এনথাপলি পুলিশ স্টেশনের কর্মকর্তা অমিতাভ পান্ডে বলেন,গভীর জলাধারে ডুবে যাওয়া নৌকাটিতে একশরও বেশী যাত্রী ছিলো। এখন পর্যন্ত প্রায় ৯০ জনকে উদ্ধার করা সম্ভব হয়েছে। তবে, অসমর্থিত সূত্রে জানা গেছে, উদ্ধারকারীরা এখন পর্যন্ত ১৬ জনের লাশ উদ্ধার করেছে। নিহতদের লাশ বারলা ভিএসএস মেডিকেল হাসপাতালে নেয়া হয়েছে।

জানা যায়, লায়ন্স ক্লাবের উদ্যেগে সম্বলপুর, হিরাকুদ ও বাগরার লোকজন বনভোজন শেষে মহনন্দা নদীর ওপাড় থেকে এই পাড়ে ফিরছিলো।

ধারণক্ষমতার চেয়ে অতিরিক্ত যাত্রী বোঝাইয়ের জন্যই নৌকাটি নদীকে ডুবে যায়। নৌকাডুবিতে থেকে উদ্ধার হওয়া এক ব্যাক্তি জানান, নৌকাটিতে অনুমান ৯০ জনেরও বেশী যাত্রী ছিলো। মাঝনদীতে আসার পর নৌকায় পানি উঠে যায় এবং তা যাত্রীসহ ডুবে যায়।

এদিকে নৌকা ডুবির পরই তাদের উদ্ধারে এগিয়ে চারটি উদ্ধারকারী দেশী নৌকা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top