সকল মেনু

যশোরে বন্দুকযুদ্ধে সন্ত্রাসী গুলিবিদ্ধ

রিপন হোসেন, যশোর (হটনিউজ24বিডি) :যশোরে পুলিশের ওপর বোমা হামলার পর বন্দুকযুদ্ধে শাওনকে (২৬) নামে এক চিহ্ণিত সন্ত্রাসী গুলিবিদ্ধ হয়েছে। তাকে আটকের পর অস্ত্র উদ্ধারে গেলে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এ সময় পুলিশ ১টি পি সুটারগান ও ১ রাউন্ড গুলি উদ্ধার করে। দু’পক্ষের সংঘর্ষে জাহাঙ্গীর নামে এক কনস্টেবলও আহত হন। সোমবার ভোরে যশোরের টিবি ক্লিনিক এলাকায় এ ঘটনা ঘটে। সন্ত্রাসী শাওন ওই এলাকার মোহাম্মদ আলীর ছেলে। গুলিবিদ্ধ অবস্থায় সকালে তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
কোতোয়ালি থানার এসআই সোয়েব উদ্দিন জানান, চিহ্ণিত সন্ত্রাসী ও ছিনতাইকারী শাওন ওরফে গুঙো শাওনকে এলাকাবাসীর সহযোগিতায় রোববার রাতে আটক করা হয়। সোমবার ভোরে তাকে নিয়ে টিবি ক্লিনিক এলাকায় তার আস্তানায় অস্ত্র উদ্ধারের জন্য অভিযান চালানো হয়। এ সময় শাওনের সহযোগীরা পুলিশকে লক্ষ করে কয়েকটি বোমা হামলা চালায়। পুলিশ আত্মরক্ষার্থে গুলি চালালে দু’পক্ষের মধ্যে বন্দুকযুদ্ধ শুরু হয়। এ সময় পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পায়ে গুলিবিদ্ধ হয় শাওন। আহত হন জাহাঙ্গীর নামে এক কনস্টেবলও। সন্ত্রাসীরা পালিয়ে গেলে ওই এলাকা থেকে ১টি পি সুটারগান ও ১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
এসআই সোয়েব উদ্দিন আরও জানান, শাওনের বিরুদ্ধে ৩টি হত্যাসহ প্রায় এক ডজন মামলা হয়েছে। এছাড়া তার চক্রের হাতে ৩ শতাধিক মানুষ ছুরিকাহত হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top