সকল মেনু

রাজধানীতে ২০ ভুয়া পুলিশ আটক

ঢাকা, ১০ ফেব্রুয়ারি (হটনিউজ24বিডি): রাজধানীর মিরপুর ও রামপুরা এলাকা থেকে ২০ ভুয়া পুলিশ সদস্যকে আটক করেছে মিরপুর মডেল থানা এবং গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে চারটি মাইক্রোবাস ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

ডিএমপির মিডিয়া সেন্টারে সোমবার দুপুরে এক ব্রিফিংয়ে ডিএমপির মুখপাত্র এবং মহানগর পুলিশের যুগ্ম-কমিশনার (ডিবি) মনিরুল ইসলাম এসব তথ্য জানান।

তিনি জানান, রোববার সন্ধ্যা পৌনে ৮টায় পশ্চিম রামপুরার উলনদাস পাড়গা এলাকার শ্রী শ্রী মহাপ্রভুর মন্দির এলাকায় মহানগর ডিবির একটি দল অভিযান চালিয়ে ৬ ভুয়া পুলিশকে আটক করে। ফারুক সাঈদ (৩৫), আব্বাস আলী (৩২), সুলতান (৩৫), কামাল হোসেন (২৭), জামাল উদ্দিন (৩০) ও জাহাঙ্গীর জমাদার (৩০)। তাদের কাছ থেকে এ সময় তিনটি মাইক্রোবাস, একটি দেশি শুটারগান, এক রাউন্ড গুলি, এক জোড়া হ্যান্ডকাপ ও স্টিকার উদ্ধার করা হয়।

অন্যদিকে একই দিনে, ইমন (৩২), হাবিবুর রহমান (৪০), বাচ্চু দেওয়ান (৫০), সুমন (৩২), আফজাল হোসেন (৪০), জামিল (৩৫), শামীম (৩৬), শামীম হোসেন (৩৬), মিলন (৩০), বাদশা মিয়া (৪৭), হেলাল ওরফে নাসির (৬০), হেমায়েত (৫০), ইকবাল (৩৩) ও আমিন (৩০)। এই ১৪ ভুয়া ডিবি পুলিশকে আটক করে মিরপুর মডেল থানা পুলিশ । তাদের কাছ থেকেও একটি মাইক্রোবাস, একটি মোটরসাইকেল, ডিবির পোশাক, দুটি ওয়াকিটাকি, চার জোড়া হ্যান্ডকাপ ও দুটি সিগনাল লাইট উদ্ধার করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top