সকল মেনু

বিজ্ঞাপন দিয়ে আবারও আলোচনায় মীম (ভিডিও)

বিনোদন প্রতিবেদক,  ঢাকা, ১০ ফেব্রুয়ারি (হটনিউজ24বিডি):  অভিনয়ের পাশাপাশি মডেলিং অঙ্গনে নিজেকে নান্দনিকতার সঙ্গে উপস্থাপনের সুবাদে মীমের ক্যারিয়ারে এরইমধ্যে যুক্ত হয়েছে একজন সফল মডেলের তকমা। সেই সাফল্যে এবার ভিন্নমাত্রা যোগ করেছে তার মডেল হওয়া নতুন একটি বিজ্ঞাপনচিত্র। বিভিন্ন স্যাটেলাইট চ্যানেলে কয়েকদিন ধরেই জনপ্রিয় এই অভিনেত্রী ও মডেলের নতুন এ বিজ্ঞাপনচিত্রটি নিয়মিত প্রচার হচ্ছে। গ্রামীণফোনের এ বিজ্ঞাপনে মীম দ্বৈত চরিত্রে অভিনয় করে দর্শকদের বিশেষভাবে নজর কেড়েছেন।

শুধু তাই নয়, বিজ্ঞাপনটিতে দ্বৈত চরিত্রে তার অনবদ্য পারফরমেন্স বেশ আলোচনারও সৃষ্টি করেছে। মাত্র তিনদিন প্রচারের ফলেই এই বিজ্ঞাপন দিয়ে মীম তার বিগত দিনের বিজ্ঞাপনগুলোর চেয়ে অনেক বেশি আলোচনায় এসেছেন। বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন পিপলু।

এতে কাজ করা এবং প্রচারের পর বিপুল সাড়া সম্পর্কে বিদ্যা সিনহা মীম বলেন, আমি অত্যন্ত কৃতজ্ঞ বিজ্ঞাপনটির নির্মাতার কাছে। তবে আরও বেশি কৃতজ্ঞ আমি, যারা বিজ্ঞাপনটি দেখার পর তাদের অনুভূতি আমার সঙ্গে শেয়ার করছেন। এর আগে কোন বিজ্ঞাপনে কাজ করে প্রচারের দিন থেকেই এতো রেসপন্স পাইনি। সত্যিই আমি দারুণ অবাক হচ্ছি বিজ্ঞাপনটির ব্যাপক সাড়া দেখে।

উল্লেখ্য, মীম সর্বশেষ ‘আপন ডায়মন্ড জুয়েলারি’র বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছিলেন গত বছরের শেষ প্রান্তে। তার আগে ‘মুসলিম রাঙ্গাপরী মেহেদী’তেও মডেল হিসেবে কাজ করে বেশ আলোচনায় এসেছিলেন তিনি। এদিকে গত ২৫ই জানুয়ারি থেকে মীম শুরু করেছেন মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘তারকাঁটা’ চলচ্চিত্রের কাজ। এতে তার সহশিল্পী হিসেবে আছেন চিত্রনায়িকা মৌসুমী ও চিত্রনায়ক আরেফিন শুভ। ২০০৭ সালে লাক্সতারকা হওয়ার পর মীম হুমায়ূন আহমেদের নির্দেশনায় প্রথম চলচ্চিত্রে অভিনয় করেছিলেন ‘আমার আছে জল’ ছবিতে। তবে তিনি ব্যাপক দর্শকপ্রিয়তা পেয়েছিলেন জাকির হোসেন রাজু পরিচালিত ‘আমার প্রাণের প্রিয়া’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করে। মীম অভিনীত এই ছবির ‘কী জাদু করেছো বলো না’ গানটি শ্রোতাপ্রিয়তা পেয়েছে। মীমের দর্শক সমাদৃত অন্য বিজ্ঞাপনগুলো হচ্ছে তিব্বত ক্রিম, তিব্বত লিপজেল, কেয়া বিউটি সোপ, প্রাণআপ ইত্যাদি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top