সকল মেনু

দেশ এখন মৃত্যু উপত্যকা : বুলু

ঢাকা, ৯ ফেব্রুয়ারি : বর্তমান সরকারের অব্যাহত জুলুম নির্যাতন ও গুম-খুনের কারণে দেশ এখন মৃত্যু উপত্যকায় পরিণত হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির যুগ্ম-মহাসচিব বরকত উল্লাহ বুলু।

রোববার দুপুরে জাতীয় প্রেসক্লাবের হলরুমে লক্ষ্মীপুর সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ওমর ফারুককে গ্রেফতারের প্রতিবাদে ও সরকারের সকল রাষ্ট্রীয় সন্ত্রাসের প্রতিবাদে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) লক্ষ্মীপুর জেলা আয়োজিত সাংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

বুলু বলেন,  দেশে আজ স্বাভাবিক মৃত্যুর গ্যারান্টি নাই। আমরা সরকারের কাছে সকল নাগরিকের স্বাভাবিক মৃত্যুর গ্যারান্টি চাই। আমরা গুম-খুন-নির্যাতনসহ সব রাষ্ট্রীয় সন্ত্রাস থেকে পরিত্রাণ চাই। তিনি সরকারকে অবিলম্বে সব নির্যাতন-গুম-খুন বন্ধের আহ্বান জানান।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা বিএনপির সভাপতি আবুল খায়ের ভূঞা।
তিনি দাবি করেন, লক্ষ্মীপুর সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ওমর ফারুককে চট্রগামে তার ভায়রা ভাইয়ের বাসা থেকে পুলিশ গ্রেফতার করার পর থেকে আজ পর্যন্ত তার কোনো খোঁজ পাওয়া যায়নি। আমরা আশঙ্কা করছি, অন্য সব নেতা-কর্মীর মতো হয়তো একদিন ওমর ফারুকের লাশ পাওয়া যাবে।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় ছাত্রবিষয়ক সম্পাদক শহিদ উদ্দিন চৌধুরী এ্যানী, সাবেক এমপি নাজিম উদ্দীন আহমেদসহ দলের কেন্দ্রীয় ও জেলার নেতারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top