সকল মেনু

আমরা কোনো দিনই সংসদ বর্জন করব না

ময়মনসিংহ, ৮ ফেব্রুয়ারি : জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ বলেছেন, জাতীয় সমস্যা সমাধানে সরকার ও বিরোধী দলকে একসঙ্গে কাজ করতে হবে। আমরা কোনো দিনই সংসদ বর্জন করব না। আমরা সংসদ ও রাজপথে গঠনমূলক ভূমিকা রাখব।

আজ শনিবার বিকেলে টাউন হলে নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে  তিনি এসব কথা বলেন।
এর আগে ময়মনসিংহের ভালুকা ও ত্রিশালের সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য রাখেন তিনি।

তিনি বলেন, মুক্তিযুদ্ধের চেতনা ঘরে ঘরে পৌঁছে দিতে যুব সমাজকে ধ্বংসের হাত থেকে রক্ষা ও জাতির কল্যাণে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

রওশন এরশাদ বলেন, দেশের সাংবিধানিক ধারাবাহিকতা ও গণতন্ত্র রক্ষায় আমি দশম সংসদ নির্বাচনে অংশ নিয়ে জনগণের জন্য ভূমিকা রেখেছি।

জেলা জাপার সিনিয়র সহ-সভাপতি ইউনুস আলী মুন্তুর সভাপতিত্বে জাপার মহাসচিব রুহুল আমিন হাওলাদার, পানি সম্পদমন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ, পল্লী ও সমবায় উন্নয়ন প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, তাজুল ইসলাম এমপি, জাপা নেতা জিয়াউদ্দিন বাবলু, সেলিম উদ্দিন এমপি, নূরুল ইসলাম ওমর এমপি, এম এ হান্নান এমপি, ফখরুল ইমাম এমপি, সালাউদ্দিন মুক্তি এমপিসহ দলের অনান্য নেতারা এতে বক্তব্য রাখেন।

রওশন এরশাদকে দেওয়া বিপুল সংবর্ধবনা সন্তোষ প্রকাশ করে তিনি বলেন, ময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের নাব্যতা ফিরিয়ে আনতে, ময়মনসিংহ বিভাগ বাস্তাবয়নসহ বিভিন্ন সমস্যা সমাধানে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top