সকল মেনু

সন্ত্রাস দমনে পুলিশের ভূমিকা প্রশংসনীয়

রাজশাহী, ৮ ফেব্রুয়ারি : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমরা কঠোর হস্তে জঙ্গি ও সন্ত্রাসবাদ দমন করেছি। এ কাজে পুলিশ বাহিনী প্রশংসনীয় ভূমিকা পালন করেছে। আগামীতেও এ ধরনের পরিস্থিতি মোকাবিলায় পুলিশ বাহিনীকে প্রস্তুত থাকতে হবে।

আজ শনিবার দুপুরে রাজশাহীর সারদা পুলিশ একাডেমিতে ৩১তম বিসিএস ব্যাচের শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপারদের প্রশিক্ষণ সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

প্রধানমন্ত্রী আরো বলেন, যুদ্ধাপরাধীদের বিচার প্রায় শেষ পর্যায়ে। রায় কার্যকর করে আমরা মুক্তিযোদ্ধাদের রক্তের ঋণ শোধ করবো।

বিভিন্ন বিষয়ে শ্রেষ্ঠত্ব অর্জনকারী শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপারদের মধ্যে পদক প্রদান করেন শেখ হাসিনা।

এর আগে সকাল সাড়ে ১০টায় প্রধানমন্ত্রী রাজশাহীর চারঘাটে পৌঁছান।

মধ্যাহ্ন বিরতির পর বিকেল সোয়া চারটায় প্রধানমন্ত্রী রাজশাহীর বাগমারা উপজেলার আশ্রয়ণ প্রকল্প-২-এর উদ্বোধন করবেন।

এ ছাড়া রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আর্কিটেকচার ভবন, রাজশাহী সরকারি কলেজের ১০০ শয্যাবিশিষ্ট ছাত্রীনিবাস, ইঞ্জিনিয়ারিং অ্যান্ড সার্ভে ইনস্টিটিউটের ভৌত সুবিধাদি বর্ধিতকরণ প্রকল্প, রাজশাহী (উত্তর) ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন, পুঠিয়া, পবা ও মোহনপুর মুক্তিযোদ্ধা কমপ্লেক্স প্রকল্পের উদ্বোধন করবেন।

সবশেষে বিকেল সাড়ে চারটায় সারদা সরকারি পাইলট উচ্চবিদ্যালয় মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির ভাষণ দেবেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top