সকল মেনু

গোপালগঞ্জে অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ আহত ১০

গোপালগঞ্জ : গোপালগঞ্জের কাশিয়ানীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বর্তমান চেয়ারম্যান ও সাবেক চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে সংঘর্ষের হয়েছে। এতে কমপক্ষে ১০ জন আহত হন।

শুক্রবার বিকেলে কাশিয়ানী উপজেলার খায়েরহাট মোড়ে খায়েরহাট ও পোনা গ্রামবাসীর মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার ক্রিকেট খেলাকে কেন্দ্র করে খায়েরহাট ও পোনা গ্রামের দু’দল ছাত্রের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ নিয়ে শুক্রবার দুপুরে পোনা গ্রামের কয়েকজন যুবক খায়েরহাট গ্রামের বাবুল শেখ (১৮) ও পারভেজ কাজীকে (১৮) মারধর করে। পরে বিকালে খায়েরহাটের লোকজন পোনা গ্রামের সমর্থক কাশিয়ানী সদরের শহিদ শেখ (৪৮) ও ইমনকে (১৫) মারধর করে। এ সময় সাবেক ও বর্তমান চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে তিন রাউন্ড টিয়ারসেল ও পাঁচ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে। এসব ঘটনায় অন্তত ১০ জন আহত হয়। এরমধ্যে মারাত্মক আহত শহিদ কাজীকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেয়া হচ্ছে।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।  ওই এলাকায় জনমনে উত্তেজনা বিরাজ করায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top