সকল মেনু

সন্ত্রাসীদের নয়, আল্লাহকে ভয় করে এগিয়ে আসুন: আইভী

নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী বলেছেন, আমি নারায়ণগঞ্জের নির্যাতিত মানুষদের বলছি, আপনারা ওই শামীম ওসমানদের মতো সন্ত্রাসীদের নয়, বরং আল্লাহকে ভয় করে এগিয়ে আসুন। নারায়ণগঞ্জকে রক্ষা করার জন্য, লেলিয়া বাহিনীকে পিটিয়ে এ শহর থেকে বের করে দেওয়ার জন্য অবশ্যই মানুষ রাস্তায় বেরিয়ে আসবে ।

নারায়ণগঞ্জ শহরের দেওভোগে কলরব কিন্ডার গার্টেন স্কুল ৪০ বছরে পদার্পণ উপলক্ষে শুক্রবার বিকেলে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আইভী এসব কথা বলেন।

আইভী নারায়ণগঞ্জবাসীকে উদ্দেশ করে বলেন,  আপনারা যদি সাড়া নাও দেন, কেউ যদি পাশে নাও থাকেন আমি একাই এ রাস্তায় হাটবো। সত্য-ন্যায়ের জন্য সত্য কথা বলবো। অন্যায়ের প্রতিবাদ যদি না করতে পারেন তাহলে মনে মনে ঘৃণা করেন, ঈশ্বরের কাছে প্রার্থনা করেন।

তিনি শামীম ওসমানকে উদ্দেশ করে বলেন, যারা আমাকে বলে মা কালিও রক্ষা পাবে না তার লোকজনকেও রক্ষা করতে পারবে না। আমি তাদের উদ্দেশে বলতে চাই, মা কালি রক্ষা পাবে তার লোকজনও রক্ষা পাবে। মা কালির কি শক্তি সেটা দেখা যাবে যখন মা কালি আর্বিভূত হবে। সীমালঙ্ঘনকারীদের যেমন আল্লাহ পছন্দ করেন না তেমনি যারা অন্যায়ের প্রতিবাদ করে না তাদেরও আল্লাহ পছন্দ করেন না।

আইভী বলেন, দেওভোগের মানুষকে বলবো আলী আহম্মদ চুনকার উত্তরসূরী আপনারা। এখানে বহু বীর পুরুষের জন্ম হয়েছে কেউ কখনো কাউকে ভয় পায়নি। নারায়ণগঞ্জের মানুষ ভয় পায় না। ভয় পেলেন তো মরলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top