সকল মেনু

আন্দোলন চালিয়ে যাবার শপথ নীলফামারী গণজাগরণ মঞ্চের

মো. আমিররুজ্জামান, নীলফামারী ০৬ ফেব্র“য়ারি : সকল যুদ্ধাপরাধীদের বিচার ও সর্বোচ্চ শাস্তি এবং জামায়াত-শিবিরের রাজনীতি নিষিদ্ধ না হওয়া পযন্ত- আন্দোলন চালিয়ে যাবার শপথ নিলো নীলফামারীর প্রগতিশীল সহস্রাধি মানুষ। বুধবার বিকাল সাড়ে তিনটায় কেন্দ্রীয় শহীদ মিনারে এই শপথ গ্রহণ করে তারা। শপথ বাক্য পাঠ করান নীলফামারী গণজাগরণ মঞ্চের মুখপাত্র তাহমিন হব ববি। গণজাগরণ মঞ্চের এক বছর পূর্তি উপলে বেলা দুটা থেকে শহীদ মিনার চত্তরে গণজমায়েত শুরু হয় প্রগতিশীল মানুষের। বিকাল সাড়ে তিনটায় শপথ শেষে সেখান থেকেই জাগরণ যাত্রা বের হয়ে শহর প্রদক্ষিণ শেষে পুনরায় শহীদ মিনারে আলোচনা সভায় মিলিত হয়। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী, রাজনৈতিক নেতৃবৃন্দ, এনজিও প্রতিনিধিসহ বিভিন্ন শ্রেনীপেশার প্রগতিশীল মানুষ অংশগ্রহন করেন জাগরণ যাত্রায়। নীলফামারী গণজাগরণ মঞ্চের মুখপাত্র তাহমিন হক ববির সঞ্চালনায় সেখানে বক্তব্য রাখেন সম্মিলিত সাংষ্কৃতিক জোটের আহবায়ক আহসান রহিম মঞ্জিল, জেলা সিপিবির সভাপতি
শ্রীদাম দাস, গণজাগরণ মঞ্চের উদ্যোক্তাদের মধ্যে ভূবন রায় নিখিল, আব্দুল বারী, মীর মাহমুদুল হাসান আস্তাক, মনসুর ফকির, মিল্লাদুর রহমান মামুন, বিজয় চক্রবর্তী কাজল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top