সকল মেনু

চেয়ারম্যান পদে ৭টি, ভাইস চেয়ারম্যান পদে ১৫টি মনোনয়ন পত্র দাখিল

 ভোলা প্রতিনিধি : ভোলার বোরহানউদ্দিন ও চরফ্যাশন আসন্ন উপজেলা নির্বাচনে মনোনয়ন দাখিলের শেষ দিনে চেয়ারম্যান পদে ৭টি, ভাইস চেয়ারম্যান পদে ১৫টি মনোনয়ন  পত্র দাখিল করা হয়েছে। মনোনয়ন পত্র দাখিল শেষ করে বের হওয়ার  সময় চরফ্যাশনে এক বিএনপি নেতাকে গ্রেফতার করা হয়েছে।  বোরহানউদ্দিন নির্বাচন অফিস সূত্রে জানা যায়, ২য় দফায় বোরহানউদ্দিন উপজেলার নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ নির্বাচনে মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন ছিল রবিবার। ওই দিনই সবাই মনোনয়ন পত্র দাখিল করার জন্য ব্যস্ত হয়ে পড়েন। মনোনয়ন পত্র জমা দেন আ’লীগ সমর্থিত চেয়ারম্যান পদ  প্রার্থী জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মহব্বত জান চৌধুরী, বিদ্রোহী প্রার্থী উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন হায়দার, বিএনপির একক প্রার্থী  উপজেলা বিএনপির সভাপতি আনোয়ার হোসেন ভূঁইয়া,  স্বতন্ত্র প্রার্থী অহিদ চৌধূরী। ভাইস চেয়ারম্যান পদে  আ’লীগ হতে যুবলীগ নেতা রাসেল আহম্মেদ মিয়া, উপজেলা সেচ্ছাসেবকলীগের আহ্বায়ক ইসমাইল খান, যুবলীগ নেতা
আব্বাস হাওলাদার, আ’লীগ নেতা মোঃ মাইনউদ্দিন, বিএনপির  একক প্রার্থী উপজেলা যুবদলের আহবায়ক শহিদুল আলম নাসিম কাজী। মহিলা ভাইস চেয়ারম্যান পদে আ’লীগ হতে  মাফরুজা আহসান, বিএনপি হতে সুরাইয়া আলম রেখা। এ মনোনয়ন পত্র যাছাই বাছাই ৪ ফেব্রুয়ারী জেলা  প্রশাসকের কার্যালয়ে সম্পন্ন হবে। আর মনোনয়ন পত্র  প্রত্যাহারের শেষ তারিখ ১১ ফেব্রুয়ারী। এ নির্বাচন ২৭ ফেব্রুয়ারী অনুষ্ঠিত হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top