সকল মেনু

পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী’র সেঞ্চুরি- শাকিব খান, জয়া আহসান ও দিতি

 আছাদুজ্জামান, ঢাকা, ২৩ জানুয়ারি :  শাকিব খান ও জয়া আহসান অভিনীত সিনেমা পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী  শততম দিন পূর্ণ করছে শুক্রবার ২৪ জানুয়ারি । গত ১৬ অক্টোবর, ২০১৩ ঈদ-উল-আযহায় মুক্তির পর এখন পর্যন্ত বিরতিহীনভাবে চলছে ছবিটি। সাফিউদ্দিন সাফি পরিচালিত ফ্রেন্ডজ মুভিজ ইন্টারন্যশনাল প্রযোজিত এ ছবির কাহিনী, চিত্রনাট্য, সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান। কবির বকুলের লেখা এবং শওকত আলী ইমনের সংগীত পরিচালনায় মুন্নী-তাসিফের গাওয়া এ ছবির ও প্রিয় আমি তোমার হতে চাই এবং কৌশিক হোসেন তাপসের সুরে চন্দন সিনহার গাওয়া আমি নিঃস্ব হয়ে যাবো গত বছরের অন্যতম জনপ্রিয় গানের তালিকায় স্থান করে নেয়।
শাকিব খান, জয়া আহসান ছাড়াও এতে অভিনয় করেছেন আরিফিন শুভ, রাজ্জাক, আনোয়ারা, সোহেল রানা, ববিতা, সুব্রত, দিতি, সাজু খাদেম, মিমো প্রমুখ। ছবিটি ঈদে ৩৩টি প্রেক্ষাগৃহে মুক্তি পাবার পর এখন পর্যন্ত দেশের প্রায় ১৩০ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। বর্তমানে ছবিটি চলছে যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমা’স, ঝঙ্কার (বকশীগঞ্জ), স্টার ভিউ (কোনশোনগর), ঝর্ণা (দাউদকান্দি), মণিহার (ফরিদগঞ্জ), হীরামণ  (নেত্রকোনা), দিলশাদ (সিলেট), পালকি (চান্দিনা), মণিহার (যশোর), বনানী সিনেমা (কুষ্টিয়া), নবীন সিনেমা (নবীনগর) প্রেক্ষাগৃহে। প্রযোজনা সূত্রে জানা গেছে, দর্শকদের অনুরোধে খুব শিগগীরই দেশের আরও ২০০টি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী। ছবিটির সাফল্যের ধারাবাহিকতায় খুব শিগগির ফ্রেন্ডজ মুভিজ ইন্টারন্যশনাল দুটি ছবির কাজ শুরু করতে যাচ্ছে, যার একটিতে অভিনয় করবেন শাকিব খান এবং তিশা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top