অপরাধ জাতীয় ঢাকা প্রধান খবর

ট্রাফিক পুলিশ গ্রেফতার

 নিজস্ব প্রতিবেদক, ঢাকা, ২২ জানুয়ারি :  রাজারবাগ পুলিশ লাইনসের ট্রাফিক ব্যারাকভবনের ছাদ থেকে গলাকাটা লাশ উদ্ধারের ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। আটক শওকত ট্রাফিক পুলিশের কন্সটেবল।

এদিকে শওকতের দেওয়া তথ্য অনুযায়ী বুধবার বিকেল ৫টার দিকে রাজারবাগ পুলিশ লাইনসের একটি পুকুর থেকে নিহত নান্নুর মস্তক উদ্ধার করেছে পুলিশের ডুবুরি দল।

পুলিশ জানায়, বুধবার সকালে রাজারবাগ পুলিশলাইনস থেকেই গোয়েন্দা পুলিশ শওকতকে গ্রেফতার করে। শেষ খবর পাওয়া পর্যন্ত শওকতকে জিজ্ঞাসাবাদের জন্য মিন্টো রোডের গোয়েন্দা কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে। আদালতে তার রিমান্ড চাওয়া হতে পারে বলেও পুলিশের একটি সূত্র জানিয়েছে।

মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার মনিরুল ইসলাম বলেছেন, সন্দেহভাজন হিসেবে তাকে গ্রেফতার করা হয়েছে। নিহতের স্বজনরা লাশ শনাক্ত করার পর তাদের অভিযোগের পরিপ্রেক্ষিতেই তাকে গ্রেফতার করা হল।

মঙ্গলবার বেলা সোয়া ১১টার দিকে রাজারবাগ পুলিশ লাইনসের ট্রাফিক ব্যারাকের ভবনের ছাদ থেকে অজ্ঞাত এক ব্যাক্তির মস্তকবিহীন লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় রাতেই পল্টন থানায় মামলা হয়। স্বজনরা টেলিভিশনে খবর দেখে লাশ সনাক্ত করেন। তার নাম আব্দুল জলিল নান্নু (৩৬)। যশোরের ঝিকরগাছার বেতখালি গ্রামের বাসিন্দা তিনি।

নান্নুর স্বজনরা জানান, পুলিশের এক সদস্যের কাছে পাওনা টাকার জন্য ট্রাফিক ব্যারাকে গিয়েছিলেন গত সোমবার সন্ধ্যায়। এর পর নান্নুর সঙ্গে স্বজনদের আর যোগাযোগ হয়নি।