সকল মেনু

পাঁচবিবি উপজেলায় আধাবেলার হরতাল চলছে

 এসএস মিঠু ,জয়পুরহাট : জয়পুরহাটের পাঁচবিবি উপজেলা বিএনপির সভাপতি ও পাঁচবিবি উপজেলা ১৮দলের আহবায়ক  কুসুম্বা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল গফুর মন্ডল মাষ্টার সহ জোটের নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রতিবাদে স্থানীয় ১৮ দলের ডাকে সোমবার (আজ) সকাল ৬টা থেকে দুপুর ২টা পর্যন্ত পাঁচবিবি উপজেলায় আধাবেলা শান্তিপূর্ন হরতাল চলছে। হরতাল চলাকালে ভোর থেকে উপজেলার সকল রুটে দুরপাল্ল ার বাস-ট্রাক বন্ধ থাকলেও স্থানীয় পর্যায়ে কিছু যানবাহন চলাচল করতে দেখা গেছে। অধিকাশ দোকান-পাট বন্ধ রয়েছে। সকাল ১০টা পর্যন্ত হরতালের সমর্থনে কোথাও পিকেটিং বা মিছিল করতে দেখা যায়নি
হরতাল সমর্থকদের। সম্প্রতি ১৮দলের অবরোধকালে পাঁচবিবিতে আওয়ামী লীগ অফিসে আগুন-নেতাকর্মীদের বাড়িঘর ভাঙচুর, অগ্নিসংযোগ ও ছাত্রলীগ-কর্মীর পায়ের রগ কেটে দেয়ার ঘটনায় শনিবার পাঁচবিবি উপজেলা বিএনপির সভাপতি ও কুসুম্বা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল গফুর মন্ডল সহ স্থানীয় ১৮ দলীয় জোটের নেতাকর্মীদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হলে স্থানীয় ১৮ দল এ হরতালের ডাক দেয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top