সকল মেনু

হাজী আব্দুস সাত্তার খান আর নেই

 দুর্গাপুর(নেত্রকোনা)সংবাদদাতা: নেত্রকোনার দুর্গাপুর উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের সাবেক সফল ইউ,পি চেয়ারম্যান, উপজেলার সুসং ডিগ্রী কলেজ সহ
বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের উদ্যেক্তা ,পূর্বধলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ ও সাংস্কৃতিক ব্যাক্তিত্ব শহীদুল্ল াহ খান এর পিতা হাজী আব্দুস সাত্তার খান শুক্রবার রাত ১১ টায় বার্ধক্য জনিত কারনে ইন্তেকাল করেন (ইন্নলিল্লাহি ………….. রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১০০ শত বছর। তিনি স্ত্রী ৬ ছেলে ও ৩ মেয়ে, নাতি নাতনী সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। শনিবার বাদ আছর ঝাঞাজাইল স্কুল মাঠে নামাজে জানাজা শেষে পরিবারিক গোরস্থানে দাফন করা হয়। তার মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য ছবি বিশ্বাস, সাবেক পৌর মেয়র শুভেন্দু সরকার পিন্টু, বিএনপির উপজেলা সম্পাদক জহিরুল আলম ভূইয়া,দুর্গাপুর প্রেসক্লাব ,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার হাজী রুহুল আমীন চুন্নু,জলসিঁড়ি পরিবার সহ বিভিন্ন রাজনৈতিক,সামাজিক, সাংস্কৃতিক সংগঠন শোকাহত পরিবারের প্রতি গভীর শোক প্রকাশ করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top