সকল মেনু

রাজধানীতে রহস্যজনক ভাবে ছাত্রলীগ নেতার মৃত্যু

 নিজস্ব প্রতিবেক, ঢাকা, ১৩ জানুয়ারি :  রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা মাহবুবুল আলম রতনের (২৫ ) রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার ভোরের দিকে রাজধানীর বাড্ডা এলাকার একটি মেসে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়। জানা গেছে, রতন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শহীদ সোহরাওয়াদী হল শাখা ছাত্রলীগের সভাপতি ছিলেন। তার গ্রামের  বাড়ি রাজশাহী মহানগরীর  মেহেরচন্ডী বুধপাড়া এলাকায়। সম্প্রতি পরীক্ষা শেষ করে ঢাকায় আসেন।   রতনের মাথায় আঘাতের চিহৃ রয়েছে বলে জানিয়েছেন রুবেল নামে তার এক বন্ধু। জানা গেছে, রহস্যজনক মৃত্যু হলেও ময়না তদন্ত ছাড়াই রতনের লাশ তড়িঘড়ি করে গ্রামের বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়েছে।
এদিকে রাবি শাখা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান জানান,  কীভাবে রতনের মৃত্যু হয়েছে, বিষয়টি সম্পর্কে তারা খোঁজ নিচ্ছেন।  অন্যদিকে বাড্ডা থানার অফিসার ইনচার্জ কৃষ্ণেন্দু সাহা জানান, বিষয়টি সম্পর্কে এখনই তারা কিছু বলতে পারছেন না। ঘটনাস্থলে পুলিশ গেছে। ফিরলেই বিস্তারিত বলা যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top