সকল মেনু

রাজশাহীতে বিচারপতি হাবিবুর রহমানের মৃত্যুতে শোক

 নিজস্ব প্রতিবেদক, রাজশাহী, ১২ জানুয়ারি :  তত্ত্বাবধায়ক সরকারের সাবেক প্রধান উপদেষ্টা বিচারপতি হাবিবুর রহমানের মৃত্যুতে রাজশাহীর রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। নেতৃবৃন্দ পৃথক শোক বিবৃতিতে বলেন, ‘বিচারপতি হাবিবুর রহমান আমৃত্যু বাংলাদেশের মানুষের জাগ্রত বিবেকের প্রতিনিধিত্ব করে গেছেন। রাজশাহীর এই কৃতী সন্তানের মৃত্যুতে জাতি তাদের প্রিয় অভিভাবককে হারালো, যে ক্ষতি পুষিয়ে নেয়া সম্ভব নয়।’
বিবৃতিতে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। বিবৃতিদাতারা হলেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ও সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, নর্থবেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর আব্দুল খালেক, সচেতন নাগরিক কমিটির পক্ষে প্রফেসর চৌধুরী সারওয়ার জাহান, রাজশাহী লেখক পরিষদের সভাপতি অধ্যাপক রুহুল আমিন প্রামাণিক, সাধারণ সম্পাদক ড. তসিকুল ইসলাম রাজা, কবিকুঞ্জের সাধারণ সম্পাদক আরিফুল হক কুমার, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক বজলুর রহমান, যুগ্ম সম্পাদক অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা ও মুক্তিযোদ্ধা নওশের আলী, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি ভাষাসৈনিক আবুল হোসেন, সাধারণ সম্পাদক ডা. সৈয়দ সাফিকুল আলম। আরো শোক জানিয়েছেন দৈনিক সোনার দেশ সম্পাদক অধ্যাপক ফজলুল হক, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি হাসান মিল্লাত ও সাধারণ সম্পাদক মামুনুর রশিদ, বরেন্দ্র উন্নয়ন প্রচেষ্টার নির্বাহী পরিচালক ফয়েজুল্লাহ চৌধুরী, রুলফাও’র পরিচালক আফজাল হোসেন, মহিলা পরিষদের সভাপতি আবেদা রায়হান বুলি, সাধারণ সম্পাদক কল্পনা রায়, রাজশাহী থিয়েটারের সভাপতি কামারুল্লাহ সরকার, ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সদস্য কাজী গিয়াস ও আব্দুল জাবীদ অপু প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top