সকল মেনু

বগুড়ায় র‌্যাবের অভিযানে ৮০৩ বোতল ফেন্সিডিল উদ্ধার : গ্রেফতার ৩

 বগুড়া ব্যুরো অফিস মো:শামছুল আলম লিটন ১০-২-২০১৪: বগুড়ায় র‌্যাবের মাদক বিরোধী অভিযানে বিপুল পরিমান আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিলের চালান আটক হয়েছে । এঘটনায় র‌্যাবের হাটে আটক হয়েছে। ৩জন বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে র‌্যাব-১২,বগুড়া স্পেশাল কোম্পানী একটি দল অভিযান
চালিয়ে শহরের মাটিডালী বিমান মোড় এলাকা থেকে ৮০৩ বোতল ফেন্সিডিল আটক করে। এসময় এঘটনার সাথে জড়িত তিন ব্যক্তিকে গ্রেফতার করে। তারা হলেন শহরের কলোনী এলাকার শ্রী রুবেল চন্দ্র দাস (২১),দিনাজপুরের বিরল থানার মোঃ রেজাউল ইসলাম (২০),ও শরিয়তপুর জেলার জাজিরা থানার মোঃ মিজান ব্যাপারী (২৫)।র‌্যাব সূত্রে জানা যায়,র‌্যাব-১২ বগুড়ার কোম্পানী কমান্ডার মেজর মোসাদ্দেক ইবনে মুজিব এবং স্কোয়াড কমান্ডার এএসপি আবু সাঈদের নেতৃত্বে নিয়মিত টহল দল তাদের মাদক বিরোধী অভিযানে বগুড়া সদর থানার মাটিডালী বিমান এলাকায় অভিযান চালায়। ওই সময় রাস্তার উপর থেকে সন্দেহ ভাজন হিসাবে প্রথমে ওই তিনজনকে গ্রেফতার করা হয়। এসময় তাদের হেফাজতে থাকা ৮০৩ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। বগুড়া সদর থানায় তাদের হস্তান্তর ও মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top