সকল মেনু

পাটের গুদামে আগুন দিয়েছে দুবৃত্তরা ক্ষয়-ক্ষতির পরিমান প্রায় ৬ লক্ষ টাকা

 লিটু সিকদার,ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় রুপাপাত বাজারে  (মঙ্গল বার) রাতে পাটের গুদামে আগুন দিয়েছে দুবৃত্তরা। এতে
প্রায় চাঁর শত মন পাট সহ দুটি পাটের গুদাম আগুনে পুড়ে যায়। গুদামের মালিক ও পাট ব্যবসায়ী ইদ্রিস ফকিরের ছেলে মোঃ কামরুল ইসলাম ও প্রত্যক্ষদর্শী বাজার পাহারাদারেরা জানান রাত সোয়া এগারোটার দিকে দুইটি মোটরসাইকেল যোগে চাঁরজন আরহী পাটগুদামের উত্তর পাশে কিছুক্ষন অবস্থান করে চলে যাওয়ার সাথে সাথেই দাও দাও করে আগুন জ্বলে ওঠে। এতে পাট ব্যবসায়ী ইদ্রিস ফকির  ও এ্যাড. শফিকুল ইসলাম উজ্জল এর গুদাম ভর্তি পাটে আগুন লেগে যায় এবং মহুর্তের মধ্যে আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। স্থানীয় জনগনের সহায়তায় বোয়ালমারী ফায়ার সার্ভিসের একটি দল এস ও হাসানের নেতৃত্বে প্রায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। ডহরনগর তদন্ত কেন্দ্রের এস,আই শাহিন জানান অগ্নিকান্ডের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ক্ষতিগ্রস্থ  ব্যবসায়ীদের পক্ষ থেকে কোন প্রকার লিখিত অভিযোগ অভিযোগ বোয়ালমারী থানা পুলিশ পায়নি। তবে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা জানিয়েছে মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top