সকল মেনু

বছর সেরা বলিউডি চুমু

মুম্বাই, ২ জানুয়ারী : বলিউডে এখন চলছে চুমুর প্রতিযোগিতা। সংখ্যা, দৈর্ঘের বিচারে কোন ছবি, কোন চুমু কত প্রচার পেল তাও রয়েছে আলোচনার কেন্দ্রে। দেখা যাক অন্যদের টেক্কা দিয়ে বছরের সেরা পাঁচ চুমুর তালিকায় জায়গা পেল কারা। পাঁচ থেকে এক-

৫. আযুষ্মান খুরানা-পূজা সলভি
ছবি-নটঙ্কি সালা

বক্সঅফিসে ছবি পাত্তা না পেলেও আয়ুষ্মান-পূজার চুমু হিট। নয় সেকেন্ড লম্বা চুমু নিয়ে ঘোর আপত্তি করেছিলেন আয়ুষ্মানের স্ত্রী। সত্যিই নটঙ্কি সালা!

৪.সুশান্ত সিং রাজপুত-পরিনীতি চোপড়া
ছবি-শুদ্ধ দেশি রোম্যান্স

ছবিতে নায়ক-নায়িকার চুমু খাওয়ার সংখ্যায় এই ছবি ছাপিয়ে গিয়েছে বছরের সবকিছু। শুদ্ধ দেশি রোম্যান্স নিয়ে অনেক প্রত্যাশা থাকলেও দর্শকদের মনে একেবারেই ধরেনি শুদ্ধ দেশি রোম্যান্স। শুধু মনে থাকবে চুমুর দৃশ্যগুলোই।
৩.ফারহান আখতার-রেবেকা ব্রিডস
ছবি-ভাগ মিলখা ভাগ

মিলখা সিংয়ের সঙ্গে অস্ট্রেলিয় প্রেমিকার পুলসাইড চুম্বনদৃশ্য। বলে চুম্বন বেশি আকর্ষনীয় হয় যদি তা হয় নিষিদ্ধ। তাই বাস্তবে বিতর্কিত হলেও পর্দায় দর্শককে চুম্বকের মত টেনে রেখেছে ফারহান-রেবেকার চুমু।
২.সিদ্ধার্থ রয় কাপূর-শ্রদ্ধা কাপূর
ছবি-আশিকি টু

ছবির গান, প্রেম সবই সুপারহিট। তাই চুমু আর আলাদা করে উল্লেখের অপেক্ষা রাখে না। যাকে বলে চেরি অন দ্য কেক।
১.রনবীর সিং-দীপিকা পাডুকোন
ছবি-রামলীলা

এই চুমু তোলপাড় করে দিয়েছে গোটা দেশ। সেন্সর বোর্ডের চোখ রাঙানি, কাঁচি সত্ত্বেও এই বছর দর্শকের মনে সবথেকে প্রিয় জায়গাতেই রয়েছে রাম আর লীলার চুম্বন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top