খেলা

জয় দিয়ে শুরু করলো বিজেএমসি

ঢাকা : প্রিমিয়ার লিগে জয় দিয়ে শুরু করলো বিজেএমসি। বৃহস্পতিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ফেনী সরকার ক্লাবকে ২-১ হারিয়েছে বিজেএমসি।

শুরু থেকে আক্রমণাত্মকভাবে শুরু করে বিজেএমসি। একের পর এক সুযোগ পেলেও কাজে লাগাতে পারেনি তারা। নয় মিনিটে ইসমাইলের থ্রো পাওয়া বল কাজে লাগাতে ব্যর্থ হয় সজীব। আবারও সুযোগ আসে ১৭ মিনিটে। তাতেও ব্যর্থ হয় সাকিল। বলটি ক্রস বাড়ে লেগে ফিরে আসে।

এরপর ৪০ মিনিটে আরেকটি সুযোগ আসে তাতেও ব্যর্থ হয় নাইজেরিয়ান মিডফিল্ডার স্যামসন। একের পর এক আক্রমণে ব্যর্থ হলে প্রথমার্ধে গোল শুন্যভাবে মাঠ ছাড়তে হয় উভয় দলকে।

দ্বিতীয়ার্ধের গোল পেতে মরিয়া হয়ে উঠে উভয় দল। তবে বিজেএমসির আক্রমণ ধার কমেনি। খেলা শুরু হওয়ার মাত্র ৩ মিনিট যেতে না যেতেই গোলের দেখা পেয়ে যায় বিজেএমসি। থ্রো থেকে বল পেলে চমৎকারভাবে পাছ করে গোল করতে ব্যর্থ হয়নি বজীব।

দলের দ্বিতীয় গোল পেতে বেশি সময় অপেক্ষা করতে হয়নি বিজেএমসির। খেলার ৫৭ মিনিটে নাইজেরিয়ান মিডফিল্ডার উচে ফেলিক্স দ্বিগুণ করে সাকিলের সহযোগিতায়।

খেলার শেষ দিকে এসে ৮৪ মিনিটে একটি গোল শোধ করেন ফেনী সরকার ক্লাব। ডিফেন্ডার আকরামুজ্জামান লিটনের পাস থেকে হেডে ২-১ করেন বেনিনিজ।