লাইফ স্টাইল

ঢাকা ওয়েষ্টিন-এ ব্যুফে আয়োজন

লাইফস্টাইল প্রতিবেদক
ঢাকা:  শীত মৌসুমের কথা বিবেচনায় রেখে ঢাকার ওয়েষ্টিন আয়োজন করেছেন বিশেষ ব্যুফে প্যাকেজের। ভোজন রসিকদের জন্য সম্পূর্ণ নতুন একটি ব্যুফে প্যাকেজ এটি। সিগনেচার রেস্টুরেন্ট-এর সিজনাল টেস্ট ক্রাটাগরিতে এই আয়োজন করা হযেছে।

ওরিয়েন্টের স্বাদ :
প্রতি বৃহস্পতিবার এই অসাধারণ ব্যুফে লাঞ্চের অফার থাকছে। আমরাও নিশ্চিত আপনি আমাদের তালিকার একাধিক খাবার পছন্দ করবেন। যার মধ্যে আছে : রোস্টেড টমেটো স্যুপ উইথ শ্রিম্পস্, হট অ্যান্ড সাওয়ার সি ফুড, সিজুয়ান চিকেন, ল্যাম্ব পাসান্দা, মোঘলাই চিকেন কারী, বাংলাদেশী স্টাইল রোস্ট চিকেন, কাশ্মীরি মাটন বিরিয়ানী, চিকেন কেবসা, শর্মা স্টেশন, বাংলাদেশী চিকেন রোস্ট স্টেশন, বক্লাভা, উমালী, আইস ক্রিম, লোকাল ডেজার্ট ও আরও অনেক কিছু। যখন আপনি এই অরিয়েন্টাল ক্যুইজিন ব্যুফের স্বাদ গ্রহন করবেন আপনি অবশ্যই ভিন্ন রকমের অভিজ্ঞতা লাভ করবেন। এর মূল্য জনপ্রতি চার হাজার ৫শত টাকা।

সি ফুড ফ্রাই ডে : পুরো পরিবার মিলে মৌসুমী খাবারে স্বাদ নিতে চাইলে এই প্যাকেজের খাবার খেতে পারেন। এতে থাকছে সামূদ্রিক সব খাবার। এই প্যাকেজের খাবারগুলো হল টাটকা মাছ, ঝিনুক, গলদা চিংড়িসহ নানা পদ।
এছাড়াও থাকছে স্কমড স্যালমন, সিস্যাম কাস্টার্ড স্যামন ফিল্টার, সিফুড টিরিন উইথ ক্রাবমিট, ক্রাবমিট সালাদ, থাই স্পেশাল গ্রিলড ক্যালামারিয়া সালাদসহ অনেক কিছু। আপনি তাদের জাপানিজ খাবারও উপভোগ করতে পারবেন। জাপানিজ খাবার পার্লারে পাবেন ‘সিলেকশন অব সুশি (সিগসেচার সুশি), অ্যাসওরটেড সাশিমি, স্যুপ, পর্ন এবং ফিস গ্রিল স্টেশন। আরও পাবেন স্প্যানিশ, ইতালিয়ান, ভারতীয় মহাদেশীয়, আরবীয় চীনা, থাই খাবারের সমাহার। এই প্যাকেজের জনপ্রতি মূল্য চার হাজার ৫শত টাকা।