সকল মেনু

দুর্গাপুরে মণিসিংহ মেলার ৫ম দিনে মুক্তিযোদ্ধা আবেদ খান সম্বর্ধিত

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি:
নেত্রকোনার দুর্গাপুরে সপ্তাহব্যাপি কমরেড মণিসিংহ মেলার ৫ম দিনে মণিসিংহ মেলা উদ্যাপন কমিটি টঙ্ক শহীদ স্মৃতিসৌধ প্রাঙ্গনে দেশবরন্যে সাংবাদিক ,কলামিষ্ট, মুক্তিযোদ্ধা আবেদ খান সহ উপজেলার ২২ জন বীর মুক্তিযোদ্ধাকে সম্বর্ধিত করেছে সোমবার রাতে।
উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব রুহুল আমীন চুন্নু এর সভাপতিত্বে ‘‘মুক্তিযুদ্ধ ও বাংলাদেশের প্রাসঙ্গিক রাজনীতি’’ এই বিষয়ের উপর আলোচনা সভায় বক্তব্য রাখেন দেশবরন্যে সাংবাদিক ,কলামিষ্ট, মুক্তিযোদ্ধা আবেদ খান ,কমরেড ডা.দিবালোক সিংহ,ডেপুটি কমান্ডার সোহরাব হোসেন তালুকদার,কমিউনিষ্ট পার্টির গৌরীপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক হারুন-আল্ বারী প্রমূখ। মুক্তিযোদ্ধা আবেদ খান বলেন দেশ আজ যে পথে এগুচ্ছে তার জন্য মুক্তিযোদ্ধাদের আরেকটি যুদ্ধ করা দরকার।
উল্লেখ্য দেশবরন্যে সাংবাদিক ,কলামিষ্ট, মুক্তিযোদ্ধা আবেদ খান সন্ধ্যা ৬টায় স্থানীয় প্রেসক্লাবে সকল সাংবাদিকদের সাথে আকস্মিক এক মতবিনিময় সভায় মিলিত হন। তিনি স্থানীয় সাংবাদিকদের নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করার পরামর্শ দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top