সকল মেনু

প্রধানমন্ত্রীকে সৈয়দপুরে অভিনন্দন জানিয়ে তোরণ নির্মাণ, যাচ্ছেন পীরগঞ্জে

মো. আমিররুজ্জামান, নীলফামারী ৩১ ডিসেম্বর :
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত জানিয়ে নীলফামারীর সৈয়দপুরের সড়কগুলোতে নির্মাণ করা হয়েছে তোরণ। আর বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার অপেক্ষায় থাকা জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব আলহাজ্ব শওকত চৌধুরীর পক্ষ থেকে পোষ্টার শোভা পাচ্ছে দর্শনীয় স্থানগুলোতে। এসবে প্রধানমন্ত্রীকে স্বাগত জানানো হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১টা ৫৫ মিনিটে একটি বিশেষ বিমানে সৈয়দপুর বিমানবন্দরে অবতরণ করেন। এসময় বিমানবন্দরে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানানো হয়। পরে তিনি তাঁর নির্বাচনী এলাকা রংপুরের পীরগঞ্জ উপজেলার উদ্দেশ্যে সড়কপথে যাত্রা করে রংপুর সার্কিট হাউসে যাত্রা বিরতি করবেন। এরপর পীরগঞ্জে বড়দরগাহ্ শাহ ইসমাইল গাজী (র:) এর মাজার হয়ে উপজেলার গোপীনাথপুরের তরফমৌজা উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন। এরপর তিনি সরাসরি শ্বশুরবাড়ি লালদীঘি ফতেপুরের ‘জয় সদনে’ যাবেন। সেখানে তিনি প্রয়াত স্বামী, শ্বশুর- শাশুড়ির কবর জেয়ারতের পর কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে মধ্যহৃ ভৈাজে অংশ নেবেন। সৈয়দপুর অতিক্রম করার সময় রাস্তার দু”ধারে দাঁড়িয়ে থাকা সর্বস্তরের মানুষ তাঁকে স্বাগত জানান। বিকেলে পূনরায় তিনি সৈয়দপুর বিমানবন্দর হয়ে ঢাকায় ফিরবেন বলে জানা গেছে।
এদিকে মার্চ ফর ডেমোক্রেসির প্রথম দিন মিছিলে পুলিশের হামলার প্রতিবাদ, মামলা প্রত্যাহার, গ্রেফতার বন্ধের দাবি এবং গণতন্ত্র ধ্বংসকারী প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে রংপুরে আজ মঙ্গলবার সকাল-সন্ধ্যা হরতালের ডাক দিয়েছে ১৮ দলীয় জোট।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top