সকল মেনু

নোয়াখালীতে পুলিশের উপর হামলার অভিযোগে ৭৫জনকে আসামী করে সুধারাম থানায় মামলা

কামাল হেসেন মাসুদ, নোয়াখালী প্রতিনিধি:
পুলিশের উপর হামলা ও বিস্ফোরক আইনে নোয়াখালীতে জেলা ছাত্রদলের সভাপতি নুরুল আমিন খান সহ ৭৫জনকে আসামী করে সুধারাম থানায় পুলিশ মামলা দায়ের করে। সোমবার সুধারাম থানার উপ-পরিদর্শক এসআই ইকবাল হোসেন বাদী হয়ে মামলা দায়ের করেন।
মামলার অপর আসামীদের মধ্যে রয়েছেন শহর বিএনপির সহ-সভাপতি আবদুল মোতালেব আপেল, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক শাহ জাফর উল্লা রাসেল’সহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা রয়েছেন।
সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারর হোসেন তরফদার জানান রোববার নোয়াখালী শহর মাইজদিতে বিএনপি ও তাদের সহযোগী সংগঠনের মিছিল থেকে ফায়ার সার্ভিসের গাড়ি, যাত্রীবাহী বাস,পন্যবাহী পিকাপ ভ্যান’সহ অন্তত ১০টি গাড়ি ভাংচুর ও আগুন দেয়া হয়।  মিছিল কারিরা এসময় পুলিশকে লক্ষ করে ককটেল নিক্ষেপ ও গুলি চালায়। এতে এক পলিশ সদস্য আহত হয়। এঘটনায় পুলিশের উপর হামলা ও বিস্ফোরক আইনে পুলিশ মামলা দায়ের করে।
বিএনপি কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও জেলা বিএনপির সভাপতি মো. শাহজাহান দলীয় নেতা কর্মীদের হয়রানির অভিযোগ করে বলেন, ঘটনাস্থলে না থাকার পরও দলের অনেক কর্মীকে পুলিশ আসামী করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top