সকল মেনু

খালেদা-গিবসন বৈঠক

নিজস্ব প্রতিবেদক
ঢাকা, ৩০ ডিসেম্বর: দেশের রাজনৈতিক অবস্থা নিয়ে বিরোধীদলীয় নেতা খালেদা জিয়ার সঙ্গে বৈঠক করলেন ব্রিটিশ হাইকমিশনার রবার্ট গিবসন। তিনি বিকেল পাঁচটা ৩৩ মিনিটে গুলশানের বাসভবনে যান। বৈঠক শেষে সন্ধ্যা ছয়টা ৪৫ মিনিটে তিনি বেরিয়ে যান। কী কী বিষয়ে আলোচনা হয়েছে সে বিষয়ে কিছু জানা যায়নি।

গুলশান থেকে আমাদের নিজস্ব প্রতিবেদক রেজা পারভেজ জানান, এর আগে খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে বিকেল চারটা ৫৭ মিনিটে তার বাসভবনে গিয়েছেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা সাবিহউদ্দিন আহমেদ ও রিয়াজ রহমান এবং ভাইস চেয়ারম্যান শমসের মবিন চৌধুরী।

তারও আগে বিকেল সাড়ে চারটার দিকে দলটির ক্রীড়াবিষয়ক সম্পাদক কর্নেল (অব.) আবদুল লতিফও দেখা করতে যান খালেদা জিয়ার সঙ্গে। তবে পুলিশি বাধায় ফিরে যান তিনি। আবদুল লতিফ আসন্ন এশিয়া কাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপ ক্রিকেট নিয়ে বিসিবির সঙ্গে বৈঠকের পরই দেখা করতে এসেছিলেন খালেদা জিয়ার সঙ্গে।

আবদুল লতিফ সাংবাদিকদের জানান, বিসিবির সঙ্গে একটি অনানুষ্ঠানিক বৈঠক হয়েছে। সেখানে আসন্ন দুটি ক্রিকেট টুর্নামেন্ট নিয়ে উদ্বেগ প্রকাশ করে বলা হয়, দেশের বর্তমান পরিস্থিতির উন্নতি না হলে টুর্নামেন্ট দুটি এ দেশ থেকে অন্যত্র চলে যেতে পারে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top