সকল মেনু

জয়পুরহাটের পাঁচবিবির সরাইল-নিকরদিঘী গ্রাম থেকে অজ্ঞাত ৩যুবকের জবাই করা লাশ উদ্ধার

এসএস মিঠু ,জয়পুরহাট  থেকে : জয়পুরহাটের সীমান্তবর্তী পাঁচবিবি উপজেলার সরাইলÑনিকরদিঘী গ্রামের মাঠে ৩যুবককে  জবাই করে হত্যা করেছে র্দুবৃত্তরা। এখন পর্যন্ত নিহতদের কোন পরিচয় পাওয়া যায় নি।

সংশ্লিষ্ট পুলিশ সুত্রে জানা গেছে, সোমবার দুুপুরে সরাইল গ্রামের কৃষকরা আলু ক্ষেতে  যাবার সময় ওই গ্রামের মাঠের মধ্যে  অজ্ঞাত যুবকদের রক্তাক্ত মৃতদেহ পড়ে থাকতে দেখে চিৎকার করে  গ্রামের অন্যান্য লোকজনকে ডাকে। গ্রামের লোকজন সেখানে ছুটে গিয়ে মৃতদেহ গুলো দেখে কিন্তু  তাদের কারও পরিচয়ই তারা সনাক্ত করতে পারে না ।এর পর পরই এ হত্যাকান্ডের ঘটনাটি তারা মোবাইল ফোনে পুলিশ কে জানালে বিকাল সাড়ে ৩টার দিকে নিহতদের লাশ উদ্ধার করতে পাঁচবিবি থানা পুলিশ ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা হয়ে যায়।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে জয়পুরহাটের পুলিশ সুপার হামিদুল আলম জানান,‘ বিকাল ৩টার দিকে তিনি প্রথম এ ঘটনার খবর জানতে পেরেছেন। পাঁচবিবি  থানা থেকে মোবাইল ফোনে তাকে জানানো হয় যে, পাঁচবিবির  সরাইলÑনিকরদিঘী গ্রামের মাঠে জবাই করে হত্যা করা অজ্ঞাতনামা ৩যুবকের মৃতদেহ পড়ে থাকার খবর পাওয়া গেছে। লাশ গুলো উদ্ধারের জন্য পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে নির্দেশ দেয়া হয়েছে।ওসি সেখান থেকে না ফেরা পর্যন্ত এ ব্যাপারে এ মূহুর্তে কিছুই বলা যাচ্ছে না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top