সকল মেনু

তথ্য দিতে ওসি’র অপারগতা প্রকাশ ভোলার লালমোহনে নিরুত্তাপ হরতাল চলছে : আটক-২

ভোলা প্রতিনিধি :  বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহম্মেদ বীর বিক্রমকে গ্রেফতারের প্রতিবাদে তার নির্বাচনী এলাকা ভোলার লালমোহন ও তজুমুদ্দিনে সকাল থেকে উপজেলা বিএনপির ডাকে নিরুত্তাপ হরতাল চলছে। তজুমুদ্দিনের ফকিরহাটে পিকেটিংকালে পুলিশ ছাত্রদলের ২ কর্মীকে গ্রেফতার করেছে। তথ্য দিতে ওসির অপারগতা প্রকাশ।
স্থানীয় সূত্রে জানা যায়, বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহম্মেদ বীর বিক্রমকে গ্রেফতারের প্রতিবাদে তার নির্বাচনী এলাকা হরতাল ডাকে উপজেলা বিএনপি। কিন্তু উপজেলা বিএনপি হরতাল আহ্বান করলেও দু’একটি বিক্ষিপ্ত পিকেটিং ছাড়া কোন নেতা-কর্মীকে মাঠে দেখা যায়নি। সকাল থেকেই দলীয় কার্যালয় ছিলো বন্ধ।  সকাল থেকেই দুই উপজেলার বিভিন্ন সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। খোলা রয়েছে শহরের দোকান পাট ও ব্যবসা প্রতিষ্ঠান। এছাড়া তজুমুদ্দিনে ফকিরহাটে পিকেটিং কালে পুলিশ ছাত্রদলের ২ কর্মীকে গ্রেফতার করেছে।
এদিকে, সকাল ১১টার দিকে লালমোহনে হরতাল বিরোধী দফায় দফায় মিছিল করেছে উপজেলা আ’লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। মিছিলটি উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। নাশকতা এড়াতে শহরের গুরুপ্ত পয়েন্টে পুলিশ মোতায়েন রয়েছে।
আটকের ব্যাপারে তজুমুদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুর রহমানের সাথে যোগাযোগ করা হলে এ প্রতিনিধিকে কোন তথ্য দিতে রাজি হননি। আপনারা যেখান থেকে তথ্য পেয়েছেন, সেখান থেকেই জেনে নিন বলে মোবাইল ফোনের লাইটি কেটে দেন।
এছাড়া আজ দুপুরে জেলা বিএনপি শহরে প্রতিবাদ মিছিল করার কথা রয়েছে। মিছিল থেকে আগামীকাল মঙ্গলবার ভোলা জেলায় সর্বাত্মক হরতাল পালনের আহ্বান জানানো হবে বলে সূত্রে জানা গেছে।
এদিকে আজও ভোলা থেকে দূরপাল্লার কোন লঞ্চ ছাড়তে দেয়নি প্রশাসন। ফেরী যোগাযোগ বন্ধ থাকায় ভোলা থেকে আন্তজেলার কোন বাস ভোলা ছেড়ে যেতে পারেনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top