সকল মেনু

কুমিল্লা বোর্ডে জিপিএ-৫ কুমিল্লা বোর্ডে শীর্ষে মর্ডান হাইস্কুল

জেএসসি পরীক্ষায় কুমিল্লা শিক্ষাবোর্ডে জিপিএ-৫ এ এবারও শীর্ষে কুমিল্লা মর্ডান হাইস্কুল।
সারাদেশের ন্যায় কুমিল্লা শিক্ষাবোর্ডের অধীনে এবছর অনুষ্ঠিত ২০১৩ সালে জেএসসি পরীক্ষায় এবারও জিপিএ-৫ এ শীর্ষস্থান দখল করে রেখেছে কুমিল্লা মর্ডান হাইস্কুল। স্কুলটি থেকে এবছর ১১৮৪ পরীক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহন করে ১১৮৪ জনই কৃতিত্বের সাথে পাশ করেছে। এবং ৮৬৮ জন জিপিএ-৫ পেয়ে শীর্ষস্থান অধিকার করেছে। মর্ডান হাইস্কুলের এমন সফল্যে ওই প্রতিষ্ঠানে শিক্ষক শিক্ষার্থীদের মাঝে বিরাজ করছে ব্যাপক উৎসাহ উদ্দীপনা। এ বিষয়ে কুমিল্লা মর্ডান স্কুলের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ আফজল খান বলেন, মর্ডান স্কুলের এই সাফল্য কুমিল্লার সবার এটা একার কারো নয়। কুমিল্লার সন্তানরা এই স্কুল থেকে পড়ালেখা করে দেশ পরিচালনায় করবে এটাই আমার প্রত্যাশা।
এসময় স্কুলের প্রধান শিক্ষিকা নার্গিস সুলতানা বলেন, মর্ডান স্কুল প্রতিবছরের মতো এবারও কুমিল্লা বোর্ডে জিপিএ-৫ পেয়ে তার শীর্ষস্থান দখল করে রেখেছে। এর পিছনে আমাদের শিক্ষার্থীদের দিনরাত পরিশ্রম আমাদের এই অবস্থানে এনে দিয়েছে। এখানে আমাদের অভিবাবকদের অবদানও কোন অংশে কম নয়। তাছাড়া আমাদের স্কুলের শিক্ষকদের অক্লান্ত পরিশ্রম আমাদের এ সাফল্যের পিছনে অনেক অবদান রেখেছে। আমরা চাই সকলের সহযোগিতা পেয়ে মর্ডান হাইস্কুল কুমিল্লায় তার সাফল্যে ধারাবাহিকতা অব্যহত রাখবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top