সকল মেনু

৫ ডিসেম্বরের পর কুমিল্লা হবে সন্ত্রাস মুক্ত শান্তির নগরী -ইমরান খান

স্টাফ রিপোর্টার:
আসন্ন দশম জাতীয় সংসদ নির্বাচন কুমিল্লা-৬ (সদর) আসনের স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী কুমিল্লা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্টির সভাপতি ব্যবসায়ী নেতা মাসুদ পারভেজ খান ইমরান বলেছেন কুমিল্লা বাসীকে মুক্তিদিতে চাই। কুমিল্লার মানুষ এখন স্বাধীন নয়, কুমিল্লার মানুষ এখন পরাধীন। সাধারণ মানুষ এখন আতংঙ্কের মাঝে দিনযাপন করছে। এসব হতাশা থেকে কুমিল্লার সাধারণ মানুষকে মুক্তি দিতে আমি নির্বাচনে এসেছি। আশা করি আগামী ৫ জানুয়ারী কুমিল্লার মানুষ সন্ত্রাসীদের প্রতিহত করবে। এবং এরপর কুমিল্লা হবে সন্ত্রাসী মুক্ত শান্তির নগরী।
তিনি বলেন আমি সন্ত্রাসী লালন করিনা, কাউকে হুমকি দমকি দেই না, যারা সাধারণ মানুষকে প্রকাশ্যে মেরে ফেলার হুমকি দিচ্ছে, যারা মানুষকে প্রকাশ্যে বিচার করার কথা বলেন তাদের সম্পর্কে সবাই জানে। আমি কুমিল্লার মানুষের পক্ষে থেকে কুমিল্লাকে সুন্দর ভাবে সাজাতে চাই যেখানে থাকবে না, খুন, হত্যা, নির্যাতনের মতো অমানুবিক কর্মকান্ড।
ইমরান খান বলেন, আমি সাধারণ ভোটারদের কাছে গিয়ে দেখেছি কুমিল্লার মানুষ আর পিছনে ফিরে যেতে চায়না, সাধারণ মানুষ পরিবর্তনের পক্ষে আমিও সেই লক্ষ্যে কাজ করে যাবো। আমি কুমিল্লার সন্তান এটাই আমার বড় পরিচয় আমি নির্বাচিত হওয়ার পর আপনারা গর্ব করতে পারবেন। আমার ছোট্টজিবনে চলার পথে ভূল ক্রটি হলে আপনারা আমাকে সংশোধন করে দিতে পারবেন। আমি আপনাদের পাশে থেকে বড় হয়েছি আপনাদের পাশে থেকেই মরতে চাই।
তিনি বলেন, আমাকে অনেক বার মেরে ফেলার হুমকি ধমকি দিয়েছে আমি পরিষ্কার ভাষায় বলতে চাই আমি মরতে হলে কুমিল্লার সাধারণ মানুষের পাশে থেকেই মরবো। কেউ আমাকে কুমিল্লার সাধারণ মানুষ থেকে বিচ্ছিন্ন করতে পারবে না।
এসময় ইমরান খান, নৌকা প্রতিকের প্রার্থীর বিষয়ে বলেন আমি (আমার চাচা) উনাকে বলেছি আমার মানুষের উপর যেন নির্যাতন না হয়। অত্যাচার না হয় উনি যদি বিজয়ী হন আমি উনাকে মালা পড়াবো উনি আমার চাচা। আমি উনার বিরুদ্ধে কোন কথা বলতে চাই না তা আপনারা সাবাই জানেন। উনার লোকজন বিভিন্ন স্থানে আমার মাইক ভাংচুর করছেন। আমার কর্মীদের উপর হামলা করছে, হুমকি ধমকি দিচ্ছে আমি সব কিছুর বিচার সাধারণ মানুষের নিকট দিচ্ছি তারাই তার জবাব দিবেন। তাছাড়া প্রশাসনের কর্মকর্তারাও সব দেখতে পাচ্ছেন।
ইমরান খান গতকাল ২৯ ডিসেম্বর সকাল থেকে তার নির্বাচনী এলাকার বিভিন্ন স্থানে গণসংযোগ কালে ভোটারদের উদ্দেশ্যে ভিবিন্ন পথ সভায় এসব কথা বলেন। এসময়  ওই সব এলাকার বৃদ্ধ থেকে শুরু করে সর্বস্তরের জনসাধারণ ইমরান খানের পক্ষে ভোট চান। গণ সংযোগ চলাকালে কুমিল্লার বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীদের পাশাপাশি উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ. তাঁতীলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ, ব্যবসায়ীসহ বিভিন্ন স্তরের সাধারণ মানুষ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top