সকল মেনু

ভোলার চরফ্যাশনে ১৫ দোকান ভষ্মিভূত : ক্ষতি-৩০ লাখ টাকা

ভোলা প্রতিনিধি :  ভোলার চরফ্যাশন উপজেলার দুলার হাট বাজারে ভয়াভহ অগ্নিকান্ডে ১৫টি দোকান পুড়ে গেছে। এতে প্রায় ৩০ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৩টার দিকে এঘটনা ঘটে। বিদ্যুৎ এর শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
স্থানীয় সূত্রে জানা যায়, চরফ্যাশনের দুলার হাট বাজারে বিদ্যুৎ এর শর্টসার্কিট থেকে আগুন লেগে ওই বাজারের প্রায় ১৫টি দোকান পুড়ে ভষ্মিভূত হয়ে গেছে। আগুনে সুমন, খালেক ও শাজাহানের ৩টি মুদি দোকান, লোকমান ও সোহেলের ২টি ঔষধের দোকান, ভাষানী ও মানিকের ২টি চায়ের দোকান, শাজাহানের ১টি কীটনাশকের দোকান, নুর উদ্দিনের একটি কম্পিউটারের দোকান, দুলালের একটি মাছের খাদ্যের দোকান, নরেনের একটি সেলুন, ফজলুর একটি প্লাস্টিকের দোকান এবং ৩টি পানের দোকানসহ মোট ১৫টি দোকান পুড়ে ভষ্মিভূত হয়েছে।
চরফ্যাশন থানার ওসি আবুল বাশার ও ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সিরাজুল হক মৃধা জানান, দুলার হাট বাজারের উত্তর মাথার একটি দোকান থেকে বিদ্যুৎ এর শর্টসার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত হয়ে মূহুর্তের মধ্যে আশ-পাশের দোকানে তা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট দেড় ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে ভোর ৫টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনলেও ১৫টি দোকান পুড়ে যায়। এ ঘটনায় সরকারীভাবে ৫ লাখ টাকার ক্ষয়-ক্ষতির পরিমাণের তালিকা করলেও ব্যবসায়ীদের দাবী তাদের প্রায় ৩০ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top