সকল মেনু

ভোলায় পুলিশের বিশেষ অভিযানে বিএনপি-জামায়াতের ২৭ নেতা-কর্মী আটক

ভোলা প্রতিনিধি :  ভেলার বিভিন্ন উপজেলায় পুলিশ বিশেষ অভিযান চালিয়ে বিএনপি-জামায়াতের ২৭ নেতা-কর্মীকে আটক করেছে। আটককৃতদের মধ্যে ইউনিয়ন জামায়াতের সভাপতিও রয়েছেন। শুক্রবার গভীর রাতে এবং শনিবার দুপুর পর্যন্ত পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে। এর মধ্যে জেলার দৌলতখান থেকে ১৮, বোরহানউদ্দিন থেকে ১, লালমোহন থেকে ৩, চরফ্যাশন থেকে ৩ এবং মনপুরা উপজেলা থেকে ২ জনকে আটক করা হয়।
দৌলতখান থানার ওসি মজিবল হক জানান, নাশকতার পরিকল্পনা করায় বিএনপি-জামায়াতের ১৮ কর্মীকে আটক করা হয়েছে। আটককৃতদের থানা হেফাজতে এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ছাড়া অন্য আটককৃতদের বিষয়টি নিশ্চিত করেছেন সংশ্লিষ্ট থানার পুলিশ।
বোরহানউদ্দিন থানার ওসি এনায়েত হোসেন জানান, নাশকতার আশঙ্কায় উপজেলার টবগী ইউনিয়ন জামায়াতের আমীর মোঃ আইয়ুব আলীকে আটক করা হয়েছে।
এছাড়া লালমোহন থানার ওসি মিজানুর রহমান, চরফ্যাশন থানার ওসি আবুল বাশার, মনপুরা থানার ওসি গাজী সাহেদুর রহমান সেখানকার আটকের বিষয়টি নিশ্চিত করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top