সকল মেনু

প্রধান মন্ত্রী যাবেন তাই ভাঙ্গায় গভীর রাত হতেই মাওয়া গামী যান চলাচল বন্ধ, যাত্রীদের র্দুভোগ

bhanga jatre durvog 27.12 (1)ভাঙ্গা(ফরিদপুর) প্রতিনিধি:
টুঙ্গিপাড়া থেকে সকালে প্রধানমন্ত্রী ঢাকা যাবেন তাই গত বৃহস্পতিবার গভীর রাত হতেই মাওয়াগামী সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ করে দেয় পুলিশ প্রশাসন। কুয়াশাঘেরা কনকনে শীতের মধ্যে নাইট কোচের যাত্রী ও গরু বোঝাই ট্রাক সহ পন্য বোঝাই বিভিন্ন ধরনের কয়েক শত যান আটকা পড়ে। দক্ষিঞ্চালীয় প্রবেশদ্বার হিসাবে পরিচিত ভাঙ্গা বিশ্বরোড চৌরাস্তা মোড় এর চারদিকেই আটকে পরে এসব যানবাহন। পুলিশের র‌্যাকার মাওয়া গামী রাস্তার মধ্যে রেখে দেওয়ায় ছোট ধরনের কোন যান বাহনও চলতে পারে না পারায় র্দুভোগে পড়ে নারী-শিশু সহ যাত্রীরা। কনকনে শীতের মধ্যে সারারাত অপেক্ষায় থাকার পর শুক্রবার দুপুর ১.৩৫ মিনিটে প্রধান মন্ত্রীর গাড়ী বহর ভাঙ্গা চৌরাস্তা মোড় অতিক্রম করার পর ছাড়া হয় আটক যানবাহন গুলো।
অপরদিকে টুঙ্গিপাড়া থেকে ঢাকা ফেরা উপলক্ষে ভাঙ্গা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে নেওয়া হয় কঠোর নিরাপত্তা ব্যবস্থা। হাই-ওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহরিয়ার কবির জানান, প্রধানমন্ত্রীর নিরাপত্তার স্বার্থেই এই ব্যবস্থা গ্রহন করা হয়েছে। প্রধানমন্ত্রী নিরাপত্তার স্বমনয়ক ভাঙ্গা থানার অফিসার ইনচার্জ দাদন ফকির বলেন, মাননীয় প্রধানমন্ত্রীকে নিরাপত্তার ন্বার্থে ঢাকা ফেরার জন্য চন্ডীবর্দী থেকে কাওরাকান্দি পর্যন্ত নেওয়া হয়েছে নিরাপত্তা বলয়  এতে যাত্রীদের সামান্য কষ্ট হতে পারে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top