সকল মেনু

মাঠে থাকার আহ্বান খালেদা জিয়ার

নিজস্ব প্রতিনিধি, ঢাকা : সরকার অনুমতি দিক আর না দিক রোববার নয়া পল্টনে জমায়েত হওয়ার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন ও বিরোধীদলীয় নেতা বেগম খালেদা জিয়া।
নেতা-কর্মীদের উদ্দেশ্যে বিরোধী দলীয় নেতা বলেন, আমি আপনাদের পাশে আছি, থাকবো সব সময়। যদি আমি আপনাদের পাশে থাকতে না পারি, তাহলে আপনারা কর্মসূচি চালিয়ে যাবেন। এ সরকারের বিদায় না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাবেন
রাজধানীর নয়া পল্টনে রোববারের কর্মসূচি পালনে অনুমতির দেওয়া হবে না মহানগর পুলিশের এই ঘোষণার পরপরই একটি ভিডিও বার্তা গণমাধ্যমের কাছে সরবারহ করে বিএনপি। গত মঙ্গলবার খালেদা জিয়া এক সংবাদ সম্মেলনের মাধ্যমে রোববার ঢাকা অভিমুখে মার্চ ফর ডেমোক্রেসি কর্মসূচিতে সব পেশার মানুষকে লাল-সবুজ পতাকা হাতে নিয়ে অংশ নেওয়ার আহ্বান জানান।
শুক্রবারের ভিডিও বার্তায় তিনি বলেন, স্বাধীনতা যুদ্ধের বিজয়ের মাসে গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য আগামী ১৯ ডিসেম্বর জাতীয় পতাকা হাতে নিয়ে নয়া পল্টনে বিএনপির কার্যালয়ের সামনে জমায়েতে শরিক হওয়ার জন্য আমি দেশবাসীর প্রতি অনুরোধ জানাচ্ছি। আমি আশা করি, সকল প্রতিকূলতা ও প্রতিবন্ধকতা উপেক্ষা করে আপনারা ২৯ ডিসেম্বরের এই সমাবেশে শরিক হবেন।
তিনি আরও বলেন, ২৯ তারিখের সমাবেশে শরিক হয়ে এই সরকারের প্রহসনের নির্বাচনে না এবং গণতন্ত্র ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনে হ্যা বলতে আহ্বান করছি।
দেড় মিনিটে এই ভিডিও বার্তায় দৃঢ়কন্ঠে খালেদা জিয়া বলেন, এদেশে আমরা গণতন্ত্র এনেছি, আবারো গণতন্ত্র আনব। ইনশাল্লাহ সেদিন বেশি দূরে নয়, বিজয় আমাদের সুনিশ্চিত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top