সকল মেনু

৫ জানুয়ারীর ভোটে নৌকার জয় হলেই পদ্মা সেতুর কাজ শুরু -শেখ হাসিনা

প্রদীপ কুমার সরকার, ভাঙ্গা(ফরিদপুর)প্রতিনিধিঃ
আগামী ৫ জানুয়ারী দশম জাতীয় নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয় যুক্ত করলেই মুল পদ্মা সেতুর কাজ শুরু হবে। বর্তমানে পদ্মা সেতুর দুই প্রান্তে এপাচি সড়কের কাজ পুরোদমে এগিয়ে চলছে আগামীতে আওয়ামীলীগ ক্ষমতায় আসলে মুল সেতুর কাজও শুরু হবে। আমাদের সময় দেশের মানুষ শান্তিতে থাকে। মানুষ অল্প টাকায় দেশ-বীদেশে কাজের সুযোগ পায়। শিক্ষার্থীরা ঠিক সময়ে বই হাতে পায়। আওয়ামীলীগের জন্যই ঘরে বসে ডিজিটাল ই-সেবা পায় মানুষ। দেশের প্রতিটি মানুষ শান্তিতে ঘুমায়। আর আমাদের বিরোধী দলের নেত্রী অশান্তি বেগম(খালেদা জিয়া) শুধু অশান্তির সৃষ্টি করেন। তিনি এতোদিন মানুষ পুড়িয়ে মারছেন এখন এই অশান্তি বেগমের হাত থেকে গরু, গাছ-পালা এমনকি পুলিশও রেহাই পাচ্ছে না। সুতরাং দশম জাতীয় নির্বাচনে আবারও নৌকায় ভোট দিয়ে দেশকে বাচাতে ও  পুনরায় সরকার গঠনের সুযোগ চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল বৃহস্পতিবার সকালে ফরিদপুর-৪ আসনের নির্বাচনি জনসভার ভাঙ্গা বিশ্বরোড মোড়ে অবস্থিত মঞ্চে তিনি এই ভাষন দেন।
গত কয়েকদিন ধরেই প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে মঞ্চ তৈরী থেকে শুরু করে সর্বস্তরে সাজ সাজ রবে সেজেছে ভাঙ্গা উপজেলা। ভাঙ্গা ও পাশ্ববর্তী থানার জনগনের মাঝেও ছিল ভোটের গরম ইমেজ। প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে নিরাপত্তা ব্যবস্থা ছিল জোরদার। বৃহস্পতিবার সকালে কড়া নিরাপত্তার মধ্যে হাজার হাজার জনগনের উপস্থিতে সভা শুরু হয়। উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে নৌকা বানিয়ে এবং নানা রং বেরংয়ের ব্যানর, ফেস্টুন, পেলকার্ড, হেডক্যাপ লাগিয়ে স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থী, নারী পুরুষ ও উৎসুক জনতার ভীড়ে সভাস্থল জনসমুদ্রে পরিনত হয়। কাজী হেদায়েত উল্লাহ সাকলাইনের সভাপতিত্বে সভার কার্যক্রম শুরু হয়। প্রধান মন্ত্রীর বক্তব্যর আগে বক্তব্য রাখেন ফরিদপুর-৪ আসনের নৌকা প্রতীক নিয়ে প্রার্থী কাজী জাফর উল্লাহ তিনি তার বক্তবে দশম জাতীয় নির্বাচনে তাকে পুনরায় নির্বাচিত করার আহবান জানান, তিনি আরো বলেন অতীতে আমি বা আমার সভাপতি এবং সাধারন সম্পাদক যদি কোন ভুল করে থাকি এর জন্য আমি ক্ষমাপ্রার্থী। আগামী ৫ জানুয়ারী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করুন। বক্তব্য রাখেন প্রবাসী কল্যান মন্ত্রী খন্দকার মোশারফ হোসেন, তিনি বলেন নৌকায় ভোট দেওয়ার জন্যই আজ দেশের মানুষ মাত্র ৩৩ হাজার টাকার বিনিময়ে বীদেশে যেতে পারছে। বক্তব্য রাখেন নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান তিনি বলেন ভাঙ্গার যে জায়গায় আজ প্রথানমন্ত্রীর জনসভা হচ্ছে সেটা ছিল একটা ডোবা মাত্র। জননেত্রী শেখ হাসিনা এটাকে ভরাট করে দক্ষিনাঞ্চলের বড় বাসষ্ট্যান্ড তৈরী করবেন। শেখ হাসিনার নির্বাচনি জনসভায় উপস্থিত ছিলেন, এলজিইডি প্রতি মন্ত্রী জাঙ্গাগীর কবির নানক, মাদারীপুর জেলার বিনা প্রতিদ্বন্ধীয় বিজয়ী এমপি বাহাউদ্দিন নাসিম প্রমুখ। এছাড়াও আরো বক্তব্য দেন ভাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি কাজী হেদায়েত উল্লাহ সাকলাইন, সাধারন সম্পাদক ফাইজুর রহমান, সাংগঠনিক সম্পাদক সোবাহন মুন্সি প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top